ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সাইফ-অমৃতার যে ছবি নিয়ে তোলপাড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৩, ২৫ আগস্ট ২০১৭

বলিউডের সারা জাগানো অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের সংসারের পাঠ চুকেছে বহু আগে। এতদিন পর সাবেক এই দম্পত্তির একটি ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে। খবর আনন্দবাজারের।


ছবিটা দেখে আপনার মনে হতেই পারে, এটা তো শুধুমাত্র একটা বিয়ের ছবি। তাও আবার বহু পুরনো। হঠাৎ এই ছবি নিয়ে কেন হই চই?  হ্যাঁ, কারণ আছে। অমৃতা সিংহের নাকের রিং-ই হচ্ছে আলোচনার বিষয়।


এখন তাঁরা প্রাক্তন। পারলে, মুখ দেখাদেখিই বন্ধ। মেয়ে সারা আলি খানের বলিউড অভিষেক নিয়ে কখনও বাবা সাইফের মুখ ফস্কে কিছু বলে ফেলা, কখনও আবার মা অমৃতা সিংয়ের মেয়ের বয়ফ্রেন্ডদের নিয়ে আপত্তি! সোশ্যাল মিডিয়ায় দুই সেলিব্রেটিকে নিয়ে আলোচনা-সমালোচনা চলেই।


কিন্তু টুইটারে অমৃতার বিয়ের দিন পরা নাকের এই রিং নিয়ে টুইটারেত্তিতে যা ঠাট্টা চলছে, তা দেখলে আপনি অনেকটাই স্ট্রেস কাটিয়ে উঠতে পারবেন। কেউ লিখেছেন, অমৃতা সিংহের নাকের রিং আমার বন্ধু সার্কেলের চাইতেও বড়, কেউ আবার লিখেছেন, শনির বলয়ের আকারকেও হার মানায় এই রিং!


সম্প্রতি ‘পহেরেদার পিয়া কি’ নামের একটি হিন্দি সিরিয়ালের বিষয়বস্তু নিয়ে আপত্তি উঠেছিল। অনলাইন পিটিশনের জেরে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক সিরিয়ালটি সম্প্রচারের সময় বদলের নির্দেশ দিয়েছে। সিরিয়ালটিতে ন’বছরের এক বালকের সঙ্গে উনিশ বছরের এক তরুণীর বিয়ে, ফুলশয্যা ও হানিমুনে যাওয়া দেখানো হয়েছিল। কেউ কেউ আবার অমৃতা সিংহ ও সাইফ আলী খানের বিয়েকে সেই কাহিনির সঙ্গেও তুলনা করেছেন।
//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি