ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাকিবের আঙুল থেকে বের হলো ৭০ মিলিগ্রাম পুঁজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৮, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৪:৪৪, ২৮ সেপ্টেম্বর ২০১৮

এবারের এশিয়া কাপ বাংলাদেশ ক্রিকেট টিমের খেলোয়াড়দের জন্য কিছুটা দুঃসংবাদের কারণ হয়ে দাঁড়িয়েছে। শুরুতেই ফিরে এসেছেন দলের অন্যতম সেরা খেলোয়াড় তামিম ইকবাল। হাতে প্রচণ্ড আঘাত পেয়ে প্রথম খেলাতেই বিদায় নেন তিনি। এরপর বাংলাদেশ শিবিরে হঠাৎ করেই আরও এক দুঃসংবাদ। আঙুল ফুলে যাওয়ায় সুপার ফোরের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামতে পারেননি সাকিব আল হাসান। আঙুলের চোটে এশিয়া কাপ থেকেই ছিটকে পড়েছেন তিনি।

গত বুধবার রাতেই দেশে ফেরেন সাকিব। আঙুলের সার্জারির জন্য দ্রুতই আমেরিকা পাড়ি দেওয়ার কথা ছিল তার। কিন্তু সাকিবের আঙুলের ইনজুরি গুরুতর হয়ে ওঠায় দ্রুতই তাকে ভর্তি করা হয়েছে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে। ইতোমধ্যে তার হাত থেকে বের করা হয়েছে প্রায় ৭০ মিলিগ্রাম পুঁজ। বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির এক কর্মকর্তা।

সাকিবের হাতের অবস্থার অবনতি প্রসঙ্গে বিসিবির ওই কর্মকর্তার জানান, ‘ক্রমশই সাকিবের হাতের অবস্থা আরও খারাপের দিকে যাচ্ছিল, তাই তাকে অ্যাপোলোতে ভর্তি হতে হয়েছে। এর মধ্যে তার আঙুল থেকে অনেক পুঁজ বের হয়েছে। আমরা এখন তার অবস্থা পরীক্ষা করার পরে ডাক্তারদের পরামর্শের জন্য অপেক্ষা করছি।’

এদিকে আজ শুক্রবার নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘হাতের ব্যথায় যখন দল ছেড়ে দেশে ফিরছি, তখনো বুঝতে পারিনি এত খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হবে। দেশে আসার পর প্রচণ্ড ব্যথা অনুভব ও হাত অস্বাভাবিক রকম ফুলে যাওয়ায় দ্রুত হসপিটালে অ্যাডমিট হয়ে একটি সার্জারি করাতে হয়েছে। আঙুলের ভেতর ইনজেকশনের ফলে ৬০-৭০ সেন্টিমিটার পুঁজ বের করতে হয়েছে। আপনাদের দোয়ায় খুব অল্পের জন্য বড় ধরনের বিপদ থেকে এই যাত্রায় রক্ষা পেয়েছি, তবে দ্রুত আরো একটি সার্জারি করাতে হবে। আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি। আপনাদের দোয়া ও ভালোবাসায় দ্রুত সুস্থ হয়ে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে পারি। ধন্যবাদ।’

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারিতে ঘরের মাঠে অনুষ্ঠিত ত্রি‌দেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় বাম হাতের কনিষ্ঠ আঙুলে ব্যথা পান সাকিব আল হাসান। ইনজুরিতে প্রায় এক মাস মাঠের বাইরে ছিলেন তিনি। চোট কাটিয়ে মাঠে ফিরলেও দীর্ঘদিন পর পুরনো সেই ব্যথা আবারও ভোগান্তিতে ফেলেছে সাকিবকে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি