ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাকিবের থ্রোতে ব্যাকফুটে আফগানিস্তান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৮, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২২:৩৯, ২৩ সেপ্টেম্বর ২০১৮

সুপার ফোরে ঠিকে থাকতে আফগানিস্তানকে হারানো ছাড়া জয়ভিন্ন কিছু ভাবছে না টাইগাররা। আর জয়ের জন্য প্রয়োজন আফগানিস্তানের ১০টি উইকেট। এরইলক্ষ্যে প্রথম আঘাত হেনেছেন কাটার বয় মুস্তাফিজুর রহমান। ২৫০ রানের টার্গেটে খেলতে নেমে শুরু থেকেই দেখেশুনে খেলতে থাকে আফগানিস্তানি ব্যাটসম্যানেরা। তবে খেলার খেলার পঞ্চম ওভারে আফগান ব্যাটসম্যান ইহসানুল্লাহকে ফিরিয়ে দলকে ব্রেক থ্রো এনে দেন মুস্তাফিজুর রহমান। এরপর রহমত শাহকে রান আউট করে ফিরিয়ে দেন সাকিব আল হাসান।

শেষ খবর পাওয়া পর্যন্ত আফগানিস্তানের সংগ্রহ দাঁড়ায় ৮ ওভার ৩ বলে ৩১ রান। হাতে রয়েছে আরও ৮টি উইকেট। এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদুল্লাহ আর টুর্নামেন্টের মাঝখানে বাংলাদেশ থেকে উড়িয়ে নেওয়া ইমরুল কায়েসের ব্যাটিং পারফরম্যান্সের ওপর ভর করে শেষ পর্যন্ত আফগানিস্তানকে ২৫০ রানের টার্গেট ছুঁড়ে দেয় টিম বাংলাদেশ। এর আগে ৮৭ রানে ৫ উইকেট হারিয়ে আবারও যখন লোয়ার স্কোরিং ইনিংসের লজ্জায় ডুবছিল বাংলাদেশ, তখন দলকে বড় পুঁজি এনে দিলেন মাহমুদুল্লাহ ও কায়েস।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নামার সিদ্ধান্ত নেয় বাংলাদেশি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দলীয় ১৬ রানেই ব্যক্তিগত ছয় রানি করে বিদায় নেন শান্ত। এর দুই রান পরই বিদায় নেন মোহাম্মদ মিঠুন। এদিন লিটন কিছুটা চেষ্টা করলেও শেষ পর্যন্ত ব্যক্তিগত ৪১ রানে বিদায় প্রথম তিন ম্যাচে ফ্লপ এই ব্যাটসম্যান। সে চাপ আর সামলে উঠতে পারেনি মুশফিক-সাকিবরা।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি