ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সাভারে অজ্ঞান পার্টির সদস্য দম্পতিকে গণপিটুনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০১, ২২ জুলাই ২০১৯

রাজধানীর উপকণ্ঠ সাভারে ছেলে ধরা সন্দেহে কাউকে না পিটিয়ে পুলিশে সোপর্দ করার অনুরোধ জানিয়ে মাইকিং করার পরও ফের এক দম্পতিকে গণপিটুনি দিয়েছে একদল বিক্ষুব্ধ জনগণ। সোমবার দুপুরের এ ঘটনার খবর পেয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

আহত এ দম্পতি হলেন- রনি মিয়া (২৩) ও বিলকিস খাতুন (২০)। তাদের বাড়ি রাজবাড়ি জেলার গোদাগাড়ী থানার সাহেব বাজার গ্রামে। সাভারের রাজাবাড়ি এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন তারা। তবে পুলিশ বলছে, আটক স্বামী-স্ত্রী অজ্ঞান পার্টির সদস্য।

এলাকাবাসী জানায়, এদিন দুপুরে প্রতিবেশী ভাড়াটিয়া রুমি খাতুন (১৭) নামের এক তরুণীকে মুখ চেপে ধরে অজ্ঞান করার চেষ্টা করেন আটক এ দম্পতি। পরে ওই তরুণী ছেলেধরা সন্দেহে চিৎকার দিলে এলাকাবাসী মিলে ওই দম্পতিকে পিটিয়ে হত্যার চেষ্টা করেন। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

এদিকে ছেলেধরা সন্দেহে সাভারের হেমায়েতপুর থেকে ১২ বছরের এক শিশুকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী।

এ বিষয়ে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক নাজমুল ইসলাম বলেন, আটক দম্পতি ছেলে ধরা নয়, তারা অজ্ঞান পার্টির সদস্য। বিভিন্ন বাড়িতে বাসা ভাড়া নিয়ে প্রতিবেশি ভাড়াটিয়াদের অজ্ঞান করে স্বর্ণ ও টাকা পয়সা লুটপাট করাই তাদের মূল কাজ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

তিনি আরও বলেন, পুলিশের পক্ষ থেকে এলাকাবাসীকে গত দুইদিন ধরে মাইকিং করে সন্দেভাজন কাউকে দেখলে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করতে বলা হচ্ছে। একইসঙ্গে আইন নিজেদের হাতে তুলে না নিতেও সবাইকে অনুরোধ জানান তিনি।  

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি