ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সাভারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪, ২৯ নভেম্বর ২০১৮

ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বাবলু হোসেন মুন্সী (২৮) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে পুলিশের এক উপ-পরিদর্শকসহ চার সদস্য। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার ভোররাতে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

নিহত বাবলু হোসেন মুন্সী বরগুনা জেলার সোনাতলা থানার টেকনি গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র ও অপহরনসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মোল্লা বলেন, আশুলিয়ায় পোশাক শ্রমিক টিপুকে হত্যা করে ৮ টুকরো করার মামলার মূল হোতা বাবুল হোসেন ইয়ারপুর এলাকার মুন্নার বাসবাগানে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে তাকে ধরতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অপহরণকারী দলের সদ্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে বাঁশ বাগানের ভিতর থেকে এলোপাথারিভাবে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। গুলাগুলির একপর্যায়ে ডাকাত সদস্যরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বাবুল হোসেনকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, পুলিশের গুলিতে নয় সহযোগীদের ছুড়া গুলিতেই বাবুল হোসেনের মৃত্যু হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। এছাড়া অভিযান চলাকালে অপহরনকারী চক্রের সদস্যদের হামলায় চার পুলিশ সদস্য আহত হলে তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১২ নভেম্বর আশুরিয়ার নিশ্চিতপুর থেকে মেহেদী হাসান টিপু নামে এক পোশাক শ্রমিককে অপহরণ করে মুক্তিপন আদায় করা হয়। পরে অপহরনকারী তাকে হত্যা করে মৃতদেহটি ৮ টুকরোর পর ফ্রিজে ভরে রাখে এবং কয়েকদিন পর তার রাস্তায় ফেলে দেয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি