ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাভারে বাসচাপায় অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত

প্রকাশিত : ২২:৩৪, ৯ ফেব্রুয়ারি ২০১৯

সাভারে বাসচাপায় আলী আশরাফ নামে অবসরপ্রাপ্ত এক সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার নিহত হয়েছেন। শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকায় পুরাতন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসটিকে জব্দ করলেও পালিয়ে যায় যানটির চালক ও তার সহকারী।

নিহতের পরিবার জানায়, সকালে রাজধানীর মিরপুরে মেয়ের বাসা থেকে নবীনগরের কুরগাঁও এলাকার বাড়ির উদ্দেশ্যে রওনা হন তার বাবা। নবীনগর এলাকায় বাস থেমে নেমে দাড়িয়ে ছিলেন তিনি। এ সময় পেছন থেকে আসা একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন তিনি। পরে ঘটনাস্থল থেকে তার বাবার মরদেহ নিয়ে যান তারা।

আশুলিয়া থানার এসআই জামিনুর রহমান জানান, গাবতলী থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী এসবি সুপার ডিলাক্স পরিবহনের বাসচাপায় আলী আশরাফ নিহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা গেলেও এর চালাক ও তার সহকারী পালিয়ে গেছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

নিহত আলী আশরাফ বরিশাল জেলার মুলাদি থানার বালিবন্ধন গ্রামের জনাব আলী সিকদারের ছেলে। তিনি ১৯৯৭ সালে নবম পদাতিক ডিভিশনের আর্টিলারি কোরে সিনিয়র ওয়ারেন্ট অফিসারের দায়িত্বকালীন চাকরি থেকে অবসরে যান। বর্তমানে সাভারের নবীনগরের কুঁরগাও এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন তিনি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি