ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

সালমান নন আলিয়ার সঙ্গে রণবীর সিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৫, ১৬ সেপ্টেম্বর ২০১৯

‘ইনশাল্লাহ’ ছবির জন্য সঞ্জয়লীলা বানশালী পছন্দ করেছিলেন সালমান খানকে। কিন্তু বানশালীর সঙ্গে ছবির কিছু ব্যাপারে বনিবনা না হাওয়ায় সালমান সরে যান এ ছবি থেকে। এরপর আলিয়ার সঙ্গে কাকে যোগ করবেন এ নিয়ে ভাবতে থাকেন পরিচালক। এ ক্ষেত্রে রণবির সিং-ই পারফেক্ট বলে মনে করছেন বানশালী।

সালমান সরে যাওয়ায় ইনশাল্লাহর ছবির শ্যুটিংও পিছিয়ে যায়। আর এ নিয়ে শুরু হয়ে যায় নানা জল্পনা। কিছুদিন আগে শোনা গিয়েছিল পরিচালক তার ছবিতে সালমানের বদলে আলিয়ার প্রেমিক রণবীর কাপুরকে নেওয়ার কথা ভাবছেন। তবে এখন শোনা যাচ্ছে রণবীর কাপুর নন, আলিয়ার সঙ্গে জুটি বাঁধবেন রণবীর সিং। আরও শোনা যায়, শীঘ্রই ছবির শ্যুটিংয়ের কাজ শুরু করতে যাচ্ছেন বানশালী।

এদিকে এসব জল্পনার মাঝে আলিয়াকে সম্প্রতি সঞ্জয়লীলা বনশালির অফিস থেকে বের হতে দেখা যায়। আর এরপরেই ইনশাল্লাহর শ্যুটিং ফের শুরু হচ্ছে এই জল্পনাও ছড়িয়ে পড়ে। 

অন্যদিকে রণবীর সিং যেহেতু সঞ্জয়লীলা বানশালীর পছন্দের অভিনেতা, সে কারণেই পরিচালক তাকেই ‘ইনশাল্লাহ’ ছবির জন্য বেছে নিচ্ছেন বলে শোনা যাচ্ছে। 

তবে সালমানের সঙ্গে ঠিক কি নিয়ে বানশালীর মত পার্থক্য তৈরি হয়েছিল সে বিষয়টি কিন্তু এখনও অস্পষ্ট। একটি সূত্র বলছে, ছবির ট্রাজিক এন্ডিংয়ে পরিবর্তনের কথা বলেছিলেন সালমান। তবে খুঁত খুঁতে বানশালী এ বিষয়ে সালমানের মতটি মেনে নেননি। 

অন্যদিকে শোনা যাচ্ছে, সালমান নাকি ছবিতে ডেইজি শাহ এবং ওয়ালুসচা দে সৌসাকে নেওয়ার জন্য বলেছিলেন পরিচালককে। তবে সালমানের এ প্রস্তাবও মানেননি বানশালী। আর তাতেই নাকি বানশালী ও সালমানের মধ্যে দূরত্ব তৈরি হয়। 

তবে বানশালীর পরিচালনায় আলিয়ার বিপরীতে দাঁড়িয়ে কে ‘ইনশাল্লাহ’ ছবির শ্যুটিং করছে, তা এখন দেখার বিষয়। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি