ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিরাজগঞ্জে কয়েকটি রেস্টুরেন্টে অভিযান, খাদ্যদ্রব্য ধ্বংস

সিরাজগঞ্জ প্রতিনিধি  

প্রকাশিত : ১০:৩৭, ৩০ জুলাই ২০১৯ | আপডেট: ১০:৩৭, ৩০ জুলাই ২০১৯

অস্বাস্থ্যকর পরিবেশ এবং বাসি-পঁচা খাবার রাখার অভিযোগে র‌্যাব হেড কোয়ার্টারের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সিরাজগঞ্জে কয়েকটি রেস্টুরেন্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেছে। অভিযানে কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা ও খাদ্যদ্রব্য ধ্বংস করা হয়।

সোমবার রাতে সিরাজগঞ্জ শহরের আভিসিনা হাসপাতাল লিমিটেড এ অভিযান চালিয়ে নানা অনিয়মের কারণে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ফুড গার্ডেন ও হাটিকুমরুলের ফুড ভিলেজ এ অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশ ও বাসি-পঁচা খাবার মজুদ রাখাসহ বিভিন্ন কারণে ৩ লাখ টাকা করে জরিমানা আদায় ও সতর্ক করে দেয়া হয়। পরে বাসি-পঁচা খাবারগুলো ধ্বংস করে দেয়া হয়। 

এ সময় র‌্যাব-১২ সিরাজগঞ্জে কোম্পানি কমান্ডার মো. খলিলুর রহমান, র‌্যাব-১২’র অপারেশন অফিসার প্রণব কুমার সরকার, সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনন্দ গুহ এবং সিরাজগঞ্জ সিভিল সার্জন কাযালয়ের সেনেটারি ইন্সপেক্টর মো. আলী জিন্নাহ উপস্থিত ছিলেন।

র‌্যাব হেড কোয়ার্টারের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান জানান, দেশব্যাপী তাদের অভিযান চলমান থাকবে। তিনি আরও জানান, শুধু জরিমানা বা সাজা দেয়া তাদের মুল উদ্দেশ্য নয়। ব্যবসায়ীরা যেন সঠিকভাবে নিয়ম মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন সে ব্যাপারেও পরামর্শ দেয়া হচ্ছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি