ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে মানবমুক্তি সংস্থার ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ 

প্রকাশিত : ২০:১৫, ১৬ জানুয়ারি ২০২০

নানা আয়োজনের মধ্য দিয়ে সিরাজগঞ্জে ঐতিহ্যবাহী উন্নয়ন সংস্থা ‘মানবমুক্তি’-এর ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার থেকে শুরু হওয়া দুইদিন ব্যাপী অনুষ্ঠানে সিরাজগঞ্জ, পাবনা ও টাঙ্গাইল জেলার মোট ২৫টি শাখার প্রায় ৪ শতাধীক কর্মকর্তা-কর্মচারী ও শুভাকাঙ্খীদের নিয়ে বসেছিল মিলন মেলা। 

প্রথম দিন বিশাল কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন সংস্থার পরিচালনা পরিষদের সভাপতি আব্দুর রব মন্টু, নির্বাহী পরিচালক হাবিব উল্লাহ বাহার, সংস্থার আইজিপি পরিচালক আশরাফুজ্জামান খান, অক্সফামের সিনিয়র প্রোগ্রাম অফিসার নিলুফার আক্তার বানু। তখন একুশে টেলিভিশনে সিরাজগঞ্জের যমুনার চরাঞ্চলের বিপন্ন মানুষের অসহায়ত্ব তুলে ধরে দেশ তথা বিশ্ব দরবারে সহানুভূতি জাগিয়ে তোলায় টিভির প্রতিনিধি স্বপন মির্জাকে সম্মাননা প্রদান করা হয়। এরপর ছিল আলোচনা সভা, বিভিন্ন ক্রিড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান। পরদিন বুধবার দুপুরে র‌্যাফেল ড্র ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুষ্ঠানে চৌহালীর রেহাই মন্ডল ভোগ গ্রামে কয়েকজন উদ্যোমী মানুষের মেধা ও পরিশ্রমে প্রতিষ্ঠিত মানবমুক্তি সংস্থার বিষয়ে অতিথির বক্তব্যে সংস্থার নির্বাহী পরিচালক হাবিব উল্লাহ বাহার বলেন, সততা, ন্যায় নিষ্ঠতা ও সবার একাগ্রতা থাকলে যোকোন উদ্যোগই যে সফল হয়। তারই দৃষ্টান্ত আমাদের সংস্থা। আমরা সততার উপর ভর করেই দেশ তথা বিশ্বে সুনাম অর্জন করে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরেছি। এ সফলতা আমাদের প্রতিটি কর্মীর প্রচেষ্টায়। আগামী দিনেও আমরা সবাই এক হয়ে মানুষের কল্যানের মাধ্যমে মানব মুক্তিকে এগিয়ে নেব।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি