ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে সালিশ বৈঠকে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৭, ২৪ নভেম্বর ২০১৯

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সালিশ বৈঠকে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল আওয়াল (৪০) নামে এজজন নিহত হয়েছেন। এ সময় আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন।

রোববার সকালে উপজেলার ভাইমারায় এই ঘটনা ঘটে। নিহত আব্দুল আওয়াল বিআঙ্গারু ভাইমারার সোলায়মান হোসেনের ছেলে। এ ঘটনায় আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়। এর মধ্যে বৃদ্ধ আবু তালেবের অবস্থা আশংকাজনক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জমিজমা সংক্রান্তসহ বিভিন্ন কারণে দীর্ঘ দিন ধরে বিআঙ্গারু এলাকার রোউফ গ্রুপ ও ফজর আলী গংদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। হঠাৎ গত ১৮ নভেম্বর ফজর আলী গ্রুপের পক্ষের জমির প্রামাণিককে চোরাই মোটরসাইকেলসহ পুলিশ আটক করে কারাগারে প্রেরণ করে। তারা ভাবে এ কাজটি রোউফ করেছে। এ নিয়ে উত্তপ্ত পরিস্থিতি নিরসনে এলাকায় রোববার সকালে সালিশ বৈঠক চলাকালে রোউফের লোকজনের উপর লাঠি-সোটা, ফলা নিয়ে ফজর আলীর লোকজন হামলা চালায়। এতে ঘটনাস্থলেই রোউফয়ের পক্ষের আব্দুল আওয়াল ফলা বিদ্ধ হয়ে মারা যায় এবং উভয় পক্ষের আরও ১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি ও দোষীদের গ্রেফতারে অভিযান চলছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি