ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে ৬ শিবির নেতাকর্মী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫১, ৩১ জুলাই ২০২০ | আপডেট: ১৪:৫১, ৩১ জুলাই ২০২০

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহর এলাকায় নাশকতার পরিকল্পনার অভিযোগে ৬ শিবির নেতাকর্মীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ককটেল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

আজ শুক্রবার সকালে উল্লাপাড়া মডেল থানা থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলা ছাত্র শিবিরের উত্তর শাখার সাধারণ সম্পাদক মাসুদ হাসান, উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়ন ছাত্র শিবিরের সভাপতি আতাউর রহমান, হাসান আলী, মনিরুল ইসলাম, রায়হান শেখ ও মনিরুল ইসলাম ।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, থানা এলাকায় নাশকতার জন্য বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে উল্লাপাড়া পৌর এলাকার ঝিকিড়া মহল্লার তুশি-তারেক ছাত্রাবাসে জামায়াত শিবির ও বিএনপির নেতাকর্মীরা গোপন বৈঠক করছেন। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বৈঠকে অংশগ্রহনকারীরা পালানোর চেষ্টা করলে  জামায়াত শিবিরের ৬ নেতাকর্মীকে আটক করা হয়। এ সময় ৬টি ককটেল বোমা, ছাত্র শিবিরের সংবিধান বই ও সমর্থক ফরম উদ্ধার করা হয়। 

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, ‘ঈদুল আযহায় থানা এলাকায় আইনশৃঙ্খলার অবনতি ঘটনাসহ জন সাধারণের জানমালের ক্ষতি সাধনের জন্য নাশকতার পরিকল্পনা করছিল জামায়াত-বিএনপির নেতাকর্মীরা। আটককৃতরা বিয়টি স্বীকার করেছে। এ ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়েছে।’ 
এআই/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি