ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সিলেট-লন্ডন-সিলেট ফ্লাইট পুনরায় চালুর দাবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৮, ৩০ জুলাই ২০২০

অনতিবিলম্বে সিলেট-লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট পুনরায় চালুর জোর দাবি জানিয়েছে হাব ও আটাব। 

গতকাল বুধবার এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে স্মারকলিপি প্রদান করেন আটাব সিলেট অঞ্চলের প্রতিনিধিরা। 

আটাব সিলেট অঞ্চলের সভাপতি মোতাহার হোসেন বাবুলর নেতৃত্বে স্মারকলিপি প্রদানের সময় আরও উপস্থিত ছিলেন সেক্রেটারী গিয়াস উদ্দিন আমজাদ, হাব বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও সিলেট অঞ্চলের সেক্রেটারি জহিরুল কবীর চৌধুরী সিরু।

এছাড়া উপস্থিত ছিলেন আটাব সিলেট জোনের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম আহমেদ, যুগ্ম সম্পাদক খন্দকার ইসরার আহমদ রকি, অর্থ সম্পাদক সাহাব উদ্দিন, ইসি সদস্য জনাব আব্দুল্লাহ, আটাব সদস্য লুৎফুর রহমান মোহন, আব্দুর রহমান আজম, ও আবুল হোসেন।

সিলেট-লন্ডন-সিলেট ফ্লাইট দ্রুত চালু করার অনুরোধ জানিয়ে নেতারা বলেন,  জাতীয় স্বার্থে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা উচিত।

নেতারা বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তাদের অত্যন্ত যাত্রীপ্রিয় একটি রুট লন্ডন-সিলেট এর সরাসরি ফ্লাইট কার্যক্রম বন্ধ রেখেছেন। বিষয়টি দুঃখজনক ও বিমানের জন্য আত্মঘাতী সিদ্ধান্ত বলে আটাব সিলেট অঞ্চল মনে করে।

দীর্ঘদিন থেকে পরিচালিত হয়ে আসা একটি যাত্রীপ্রিয় ও জনপ্রিয় রুট হটাৎ করে বন্ধ করে দেওয়া কতটুকু যুক্তিযুক্ত হয়েছে তা তাদের বোধগম্য নয় বলে তুলে ধরেন।

হাব ও আটাব নেতারা বলেন, আটাব সিলেট অঞ্চল মনে করে বিমানের এই সিন্ধান্তের ফলে যাত্রীদের প্রতি অবিচার ও সিলেটবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি করবে। এই সিদ্ধান্তের ফলে যাত্রী হয়রানি বাড়বে, বিমান তার যাত্রী হারাবে, এর ফলে বিরাট অঙ্কের রাজস্বও কমবে। বিমানের এই সিদ্ধান্তের ফলে বিদেশি এয়ারলাইন্সগুলো লাভবান হওয়ার সুযোগ পাবে।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি