ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সুজুকির নতুন দুটি গাড়ি বাজারজাত করলো উত্তরা মোটর্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৭, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২২:০১, ১ মার্চ ২০২০

জাপানিজ গাড়ি প্রস্তুতকারী সুজুকির নতুন আলটো এবং সম্পূর্ণ নতুন ওয়াগনআর গাড়ির বাজারজাত শুরু করলো উত্তরা মোটর্স। শনিবার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে ’নতুন আলটো নিয়ে হোক স্বপ্ন পূরণ ’ ও ’লিভ বিগার উইথ দ্যা অল নিউ ওয়াগনআর’ শ্লোগানে সুজুকি আলটো এবং সুজুকি ওয়াগনআর গাড়ি দুটির বাজারজাতকরণের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) চেয়ারম্যান ড. মো. কামরুল আহসান, উত্তরা গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এ গাড়ি দুটির উদ্বোধন করেন।

গাড়ির উদ্বোধন উপলক্ষে ৫০ জন ক্রেতার নিকট সুজুকি আলটো ও সুজুকি ওয়াগনআর গাড়ির চাবি হস্তান্তর করা হয়। বছরের পর বছর ধরে অর্জিত মানুষের আস্থা এবং বিশ্বাসকে আরও সুদৃঢ় করতে সুজুকি আলটো গাড়িটিতে নতুন ও আধুনিক নিরাপত্তা ব্যবস্থা সংযোজিত হয়েছে।

নতুন আলটো গাড়িটিতে সংযোজিত রয়েছে পরিবেশ বান্ধব ইঞ্জিন সম্বলিত, নান্দনিক বাহ্যিক এবং অভ্যন্তরীণ ডিজাইন, পার্কিং সেন্সর, ড্রাইভার সাইড এয়ার ব্যাগ, এন্টি লক ব্রেকিং সিস্টেম (এবিএস) এবং ইলেক্ট্রনিক ব্রেক ফোর্স ডিস্ট্রিবিউশন (ইবিডি)। ৬টি রঙে সবার স্বপ্ন পূরণের লক্ষ্যে গাড়িটি কেনা যাবে মাত্র ৮ লাখ ৬৫ হাজার টাকায়। এই আলটো ৮০০ সিসি গাড়িটি প্রতি লিটারে মাইলেজ প্রায় ১৯ কিলোমিটার।

সুজুকি ওয়াগনআর গাড়িটিতে রয়েছে অত্যাধুনিক নিরাপত্তা ব্যবস্থা, দৃষ্টিনন্দিত ডিজাইন, আরামদায়ক ও বড় আসন ব্যবস্থা। অ্যাপেল কার প্লে/ এন্ড্রয়েড অটো মিউজিক সিস্টেম, স্টিয়ারিং মাউন্টেড অডিও এবং কলিং কন্ট্রোল, অটো গিয়ার শিফট, নিরাপত্তায় রয়েছে ড্রাইভার ও প্যাসেঞ্জার সাইড এয়ার ব্যাগস, এবিএস ও ইবিডি এবং দুই ধরনের ইঞ্জিন।

আকর্ষণীয় ৬টি রঙে গাড়িটি পাওয়া যাবে। ১০০০ সিসি গাড়িটির মূল্য হচ্ছে ১৩ লাখ ৫০ হাজার টাকা এবং ১২০০ সিসি গাড়িটির মূল্য ১৪ লাখ ২৫ হাজার টাকা।

উত্তরা মোটর্স কর্তৃপক্ষ উক্ত গাড়ির জন্য ১ বছরের ওয়ারেন্টি এবং ৪টি ফ্রি সার্ভিসের সুবিধা ঘোষণা করেছে।

উদ্বোধন অনুষ্ঠানে উত্তরা মোটর্সের উপব্যবস্থাপনা পরিচালক ডুরান্ড মেহদাদুর রহমান, হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান, বিভিন্ন কর্পোরেট হাউজের ঊর্ধ্বতন কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিকগণ ও অন্যান্য শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি