ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুনামগঞ্জ থেকে অপহৃত ২ ব্যবসায়ী বাগেরহাটে উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি     

প্রকাশিত : ২২:৪২, ২ আগস্ট ২০১৯

অপহৃত দুই কয়লা ব্যবসায়ীকে বাগেরহাট থেকে উদ্ধার করেছে জেলা পুলিশ।শুক্রবার গভীর রাতে জেলার মোরেলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকার পানগুছি নদীর পাড় থেকে তাদের উদ্ধার করা হয়। অপহৃত ব্যবসায়ীদেরকে সুনামগঞ্জ থেকে অপহরণ করা হয় বলে জানা যায়।এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা হলেন, পিরোজপুর জেলার দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে তুহিন শিকদার (২২), একই জেলার উত্তর পূর্ব মাছিমপুর গ্রামের রফিক হালদারের ছেলে পারভেজ হালদার (২৫) ও পোরগোল গ্রামের আশরাফ আলী ছেলে আজগার আলী(৩৫)। 

অন্যদিকে উদ্ধারকৃত ব্যবসায়রা হলেন সুনামগঞ্জের তাহেরপুর উপজেলার টেকেরঘাট গ্রামের আলিমুদ্দিনের ছেলে নুরুল আলম (৩৭) ও একই উপজেলার মাটিকাটা গ্রামের মৃত আবু মিয়ার ছেলে মুসলিম মিয়া (৩৫)। উদ্ধারের পর তাদেরকে প্রাথমিক চিৎকিসা দেওয়া হয়েছে। 

অপহরণের শিকার নুরুল আলম বলেন,‘ইটভাটায় কয়লা কেনার কথা বলে চুক্তি করতে কৌশলে অপহরণকারীরা সুনামগঞ্জ থেকে আমাদের পিরোজপুর ডেকে অপহরনকারীরা আমাদের নদীর পাড়ে নিয়ে গিয়ে নৌকায় দু’দিন আটকে রাখে।’

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল বলেন,‘ব্যবসার কথা বলে একটি চক্র ২০ লাখ টাকা মুক্তিপণের দাবীতে সুনামগঞ্জের দুই কয়লা ব্যবসায়ীকে অপহরণ করে।পরে সুনামগঞ্জ জেলা পুলিশ অপহরণের বিষয়টি আমাদের অবহিত করলে জেলা পুলিশের একাধিক টিম অপহৃত দুই ব্যবসায়ীকে উদ্ধারের জন্য অভিযান শুরু করে।এক পর্যায়ে বাগেরহাট শহরের এসএ পরিবহনের অফিস থেকে মুক্তিপণেরর টাকা উত্তলনের সময় তিন অপহরণকারীকে আটক করা হয়।’
এ ঘটনায় বাগেরহাট সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়। 
এমএস/কেআই
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি