ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত : ২১:০৪, ১৩ জুলাই ২০১৯

 

সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার তাহিরপুর উপজেলার পৈন্ডুপ, জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের আছানপুর, হরিনাকান্দি, মাহমুদপুর, মদনাকান্দি ও জামালগঞ্জ উত্তর ইউনিয়নের মমিনপুর, কামিনীপুর, ভুইয়ার হাটি ও হিন্দু কালীপুর গ্রামে পাচঁ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবন, চিনি, চিড়া, নুডুলস, শিশুদের জ্বরের ঔষধ প্যারাসিটামল সিরাপ, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা কৃষকলীগের সদস্য সচিব সাংবাদিক বিন্দু তালুকদার, জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত আহবায়ক আলী আমজাদ, কৃষক লীগ নেতা রিয়াসত আলী, সানোয়ার আলম সান্টু, মামুন মিয়া, শ্যামল তালুকদার, আ. রকিব, আ. কাইয়ুম, আলাউদ্দিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য রাসেল আহমদ, ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তালহা, কৌশিক তালুকদার, তারেক হাসান, মারুফ আহমদ প্রমুখ।

এ সময় সংসদ সদস্য এড.শামীমা শাহারিয়ার বলেন,আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরবাসীর কান্না শুনতে পান বলেই সরকারের তরফ থেকে এবং আমরা যারা তার নেতাকর্মীরা রয়েছি ছুটে এসেছি বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দরিদ্র মানুষজনকে সাহায্য করতে।

তিনি বলেন,এই সরকার হাওরবান্ধব সরকার বলেই হাওর বাসীর উন্নয়নে সব সময় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বন্যা একটি প্রাকৃতিক দূর্যোগ। এই দূর্যোগের সাথে হাওরবাসী সব সময় সংগ্রাম করে বেচেঁ আছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অবহেলিত জনপদের মানুষের পাশে আছেন এবং থাকবেন বলে তিনি উপস্থিত বাণবাসী মানুষজনকে আশ্বস্থ করেন।

এনএম/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি