ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে ভূমি কর্মকর্তার ওপর সন্ত্রাসী হামলা

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৭, ১০ জুন ২০২০ | আপডেট: ১৭:০৩, ১০ জুন ২০২০

সুনামগঞ্জে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কাজী শামছুল হুদা সোহেলকে মুখোশধারী সন্ত্রাসীরা বেধরক মারপিট করেছে। আহত তহশিলদারকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় শহরের কাজির পয়েন্টের ভাড়া বাড়ি থেকে পাশের ইউনিয়ন ভূমি অফিসে যাবার সময় এই ঘটনা ঘটে। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। সুনামগঞ্জে কোন সরকারি কর্মকর্তার উপর মুখোশ পরে এ ধরণের হামলা এটাই প্রথম।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কাজীর পয়েন্টের ভাড়া বাড়ি থেকে কয়েকশ ফুট দূরের অফিসে যাওয়ার সময় একটি সিএনজি তহশিলদার সোহেলের পাশে এসে থামে। কোন কিছু বুঝে ওঠার আগেই একজন মুখোশধারী সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে সোহেলের মাথায় উপর্যুপুরি আঘাত করতে থাকে।

তিনি মাটিতে লুটিয়ে পড়ায় লোহার রডের আঘাত তার শরীরে বেশি পড়ে। চিৎকার শুনে আশপাশের মানুষ এগিয়ে আসলে দ্রুত সিএনজিতে ওঠে ওই মুখোশধারী পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অপর ৩ তরুণকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তারিা সুনামগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী।

আহত তহশিলদার সোহেল জানান, ‘চাকরি জীবনে কোন সাধারণ মানুষ তার উপর ক্ষুব্ধ হয়নি। তিনি ধারণা করছেন, কোন প্রভাবশালী ব্যক্তি ওই ছেলেটিকে কাজে লাগিয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছেন তিনি।’

সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন রুমা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেনে। তিনি জানান, ‘কাজী শামছুল হুদা সোহেল একজন সৎ-বিনয়ী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা। তার উপর পরিকল্পিতভাবে হামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়েছে।’ 

তবে আটককৃতদের দাবি, ‘হামলার সময় সাহায্যের জন্য এগিয়ে গিয়েছিল তারা।’

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ জানান, ‘ঘটনাটি বেদনাদায়ক, তারা আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।’

এআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি