ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

সুনামগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তানকে কুপিয়েছে দুবৃর্ত্তরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৯, ১৯ জুলাই ২০১৯

সুনামগঞ্জ পৌর শহরের এক মুক্তিযোদ্ধার সন্তানকে দুবৃর্ত্তরা কুপিয়ে আহত করেছে। বুধবার রাতে তাকে পৌর শহরের দষোলঘর মসজিদের পাশ থেকে কবরস্থান এলাকায় ডেকে এনে রাস্তায় ফেলে দেশীয় অস্ত্র দিয়ে কোপানো হয়।

জানা যায়, আহত মো. রাসেল মিয়া (২৬) জেলার সদর উপজেলার কোরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের মুক্তিযোদ্ধা তাঁরা মিয়ার ছেলে। তিনি এখন সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও আহতের পরিবার সূত্রে জানা যায়, রাসেল মিয়ার মাইজবাড়ি বাজারে পান ভান্ডার নামে নিজের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। হামলার ঘটনার প্রায় ৫ দিন আগে মাইজবাড়ি গ্রামের রইছ আলীর ছেলে সুবেল মিয়া, আপ্তাব উদ্দিনের ছেলে হাবিব মিয়া, মৃত. মোক্তার আলীর ছেলে আনফর আলী ও তার সহোদর দিলফর আলী গংরা একটি ক্লাবের উন্নয়নের কথা বলে তার নিকট ৫০ হাজার টাকা চাদাঁ দাবী করে আসছিলেন। রাসেল এ চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তার উপর ক্ষুব্ধ হয়ে তাকে (রাসেল) দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিলেন তারা।

হামলারাত সাড়ে ৮টার দিকে রাসেল মিয়া পৌর শহরে প্রয়োজনীয় কাজ সেরে বাড়ি ফেরার পথে পৌর শহরের ষোলঘর মসজিদের পাশ থেকে ডেকে কবরস্থান এলাকায় নিয়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে দুবৃর্ত্তরা। এতে রাসেল মিয়ার মাথা, ঘাড় ও শরীরের বিভিন্ন অংশ গুরুতর জখম হয়। নিথর রাসেলকে মৃত. ভেবে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে দুবৃর্ত্তরা ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রাসেলকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন। তার অবস্থা গুরুতর হওয়ায় বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার বিকাল চারটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

এ বিষয়ে রাসেলের প্রতিপক্ষ সুবেল মিয়ার মুঠোফোনে একাধিকবার রিং করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

এমএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি