ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

সেপটিক ট্যাংকে পড়ে ৩ জনের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৫, ২৭ জুন ২০২২ | আপডেট: ২২:৫০, ২৭ জুন ২০২২

নরসিংদীর মাধবদীতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ট্যাংকে পড়ে দুই নির্মাণ শ্রমিকসহ এক কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে মাধবদী থানার নুরালাপুর ইউনিয়নের গদাইচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতেরা হলেন, গদায়েরচর গ্রামের কাউছার মিয়ার ছেলে আনিছ (১৬) সাটিরপাড়ার এরশাদ মিয়ার ছেলে নির্মাণ শ্রমিক জাহিদ মিয়া (২২) এবং বাশাইল এলাকার নজরুল ইসলামের ছেলে বায়েজিদ হোসেন(২৩)।

স্থানীয়রা জানান, বিকেলে মাধবদীর গদাইচর গ্রামের আসিয়া ইসলামিয়া আলিম মাদরাসার নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করছিল বায়েজিদ, জাহিদসহ অন্যান্য শ্রমিকরা। সেপটিক ট্যাংকের নীচে বাটাল দিয়ে পাইপ বসানোর জন্য ছিদ্র করছিল এক শ্রমিক হঠাৎ বাটালটি ট্যাংকির ভেতরে পড়ে গেলে একজন তা আনতে ট্যাংকির মুখ খুলে ভেতরে প্রবেশ করেন। পরে ওই শ্রমিক ভেতর থেকে উঠে না আসায় আরেকজন নিচে নামেন, তিনিও উঠে না আসায় দেখতে নামেন কিশোর আনিস।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে। এসময় ঘটনাস্থলেই মৃত্যু হয় দুইজনের এবং একজনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

সেপটিক ট্যাংকে জমে থাকা গ্যাসের প্রভাবে তিনজনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে নেয়া হচ্ছে বলে জানিয়েছে মাধবদী থানা পুলিশ। 
কেআই//
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি