ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সৈকতে নিরালায় বিরাট-অনুষ্কা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৪, ২২ আগস্ট ২০১৯ | আপডেট: ১৯:৫২, ২২ আগস্ট ২০১৯

সৈকতে নিরালায় সময় কাটাচ্ছেন তারা। ইনস্টাগ্রামে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে এমনই ছবি পোস্ট করলেন বিরাট কোহলি। এই সফরে স্বামীর সঙ্গে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে রয়েছেন এই বলিউড সুন্দরী।

বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে শুরু হতে চলা টেস্টের মধ্যে দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করতে চলেছে ভারত। তার ঠিক আগে বুধবার ইনস্টাগ্রামে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ছবি পোস্ট করলেন বিরাট কোহলি। এই সফরে স্বামীর সঙ্গে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে রয়েছেন বলিউড সুন্দরী অনুষ্কা। 

বিরুষ্কার সৈকত বিল‌াসের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার আগে সতীর্থ ও সহকারী স্টাফদের নিয়ে ‘বিচ পার্টি’ করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। অ্যান্টিগুয়ার জলি সৈকতে সকলের সঙ্গে জলক্রীড়ার ছবি পোস্ট করলেন তিনি। সেই সঙ্গে লিখলেন, ‘‘দারুণ দিনে সৈকতে ছেলেদের সঙ্গে।’’

ছবিতে বিরাটের সঙ্গে দেখা গিয়েছে মায়াঙ্ক আগরওয়াল, যশপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, ঋষভ পন্থ, অজিঙ্ক রাহানে, রোহিত শর্মা ও কেএল রাহুলকে।

দুই টেস্টের এই সিরিজের মধ্যে দিয়েই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করবে ভারত। এর আগে ওয়েস্ট ইন্ডিজকে টি২০ সিরিজে ৩-০ এবং ওয়ানডে সিরিজে ২-০ ফলাফলে হারিয়ে দিয়েছে ভারত। এবার টেস্ট সিরিজের মধ্যে দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করতে চলেছে ভারত। কোহলি জানিয়ে দিয়েছেন, এই প্রতিযোগিতায় ব্যাটিং আরও কঠিন হয়ে উঠবে।

সোমবার ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে বিরাট বলেন, ‘‘খেলাটি আরও প্রতিযোগিতামূলক হতে চলেছে এবং আপনার টেস্ট খেলায় এটা নতুন উদ্দেশ্য যোগ করতে চলেছে। এটা সঠিক পদক্ষেপ এবং একেবারে সঠিক সময়ে।’’

টেস্ট চ্যাম্পিয়নশিপে অংশ নেবে যে দলগুলি তারা হল- অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ভারত, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজ। ২৭টি সিরিজে ৭১টি টেস্টের মধ্যে দিয়ে দু'বছর ধরে চলবে এই প্রতিযোগিতা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি