ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৭, ৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৫:০৭, ৮ জানুয়ারি ২০১৮

সৌদি আরবের জিজান প্রদেশের জিজান শহরে সড়ক দুর্ঘনায় ৯ বাংলাদেশি নিহত হয়েছেন। ওই শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দক্ষিণে ছোট শহর সামস্তায় স্থানীয় সময় শনিবার সকাল আনুমানিক সাড়ে ৭টায় আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্ন কর্মীদের বহন করা একটি বাসকে সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই পরিচ্ছন্ন কর্মী। এসময় বাসটিতে আনুমানিক ২৫ জন পরিছন্ন কর্মী ছিলেন। এতে ঘটনাস্থলেই নিহত হন ৯ জন ও আহত হন ১১ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। আহতদের মধ্যেও চার জনের অবস্থা এখনো আশঙ্কাজনক।

নিহতরা হলেন- নরসিংদীর আলমগীর হোসেন ও মোহাম্মদ ঈদন মিয়া, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলের সাইদুর রহমান, নারায়ণগঞ্জের মতিউর রহমান, কিশোরগঞ্জের জসিম বাকী তিন জনের পরিচয় এখনো জানা যায়নি।

নাম প্রকাশ না করার সর্তে কোম্পানিটির একজন কর্মী জানান, সৌদি সেনাবাহিনী গাড়ির সঙ্গে দুর্ঘটনা হওয়ায় ঘটনাটি প্রকাশ পায়নি, এমন কি ২৪ ঘণ্টা পরেও এত বড় দুর্ঘটনার খবর সৌদি কোন সংবাদপত্র বা টিভি মিডিয়া প্রকাশ করেনি।

মোবাইল ফোন এর মাধ্যমে জেদ্দা কনস্যুলেট এর লেভার কনসাল আমিনুল ইসলাম এর সঙ্গে কথা হলে তিনি জানান, কনস্যুলেটের মাধ্যমে সব ব্যবস্থা গ্রহণের চেষ্টা অব্যাহত আছে।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় কনস্যুলেট বন্ধ। তাই নিহতদের বিস্তারিত পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি