ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার অবনতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৪, ১০ অক্টোবর ২০২০

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে ইনটেনসিভ থেরাপি ইউনিটে (আইটিইউ) স্থানান্তরিত করা হয়েছে।

গতকাল শুক্রবার সকালেও তার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। এদিন বিকেল থেকেই অবস্থার অবনতি হতে থাকে। পরে অনিয়মিত রক্তচাপ এবং অসুস্থতা বাড়ায় তাকে আইটিইউতে স্থানান্তরিত করা হয়।

হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম করের নেতৃত্বাধীন চার সদস্যের মেডিক্যাল বোর্ড জানিয়েছেন, বৃহস্পতিবারেও জ্বর আসেনি সৌমিত্র চট্টোপাধ্যায়ের।
 
বেলভিউ হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রদীপ ট্যান্ডন বলেন, ‘সৌমিত্র চট্টোপাধ্যায়ের চিকিৎসা চলছে। তিনি এখন আছেন হাসপাতালের আইটিইউয়ের একটি কেবিনে। এখানে চারদিন থাকতে হতে পারে।’

উল্লেখ্য, করোনার কারণে টালিউডে গত কয়েক মাস শ্যুটিং বন্ধ ছিল। নিয়মবিধি মেনে সম্প্রতি শ্যুটিং শুরু করেছিলেন সৌমিত্র। কাজ করছিলেন তার ওপর তৈরি একটি তথ্যচিত্রে। এর মধ্যেই তিনি করোনা আক্রান্ত হয়ে পড়েন। করোনা আক্রান্ত হওয়ায় উদ্বিগ্ন তার অনুগামীরা।

এর আগেও টালিউডে থাবা বসিয়েছে করোনা। মা হওয়ার পরই করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক, তার স্বামী নিসপাল সিংহ, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিক। আক্রান্ত হন পরিচালক রাজ চক্রবর্তী।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি