ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

স্ত্রী ও দুই সন্তানকে হত্যা, লোমহর্ষক বর্ণনা হত্যাকারীর

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৪, ২৪ মে ২০২২ | আপডেট: ১৫:১৫, ২৪ মে ২০২২

নরসিংদীর বেলাবতে স্ত্রী ও দুই শিশু সন্তানকে হত্যার দায় স্বীকার করে লোমহর্ষক বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় লিখিত জবানবন্দি দিয়েছেন গিয়াস উদ্দিন শেখ। জুয়ায় আশক্ত হয়ে স্ত্রীর নামে বিভিন্ন এনজিও থেকে তোলা ঋণের কিস্তির টাকা পরিশোধ না করার কৌশল হিসেবে সিদ্ধান্ত নেন স্ত্রীকে হত্যার। আর স্বাক্ষী নির্মূল করতেই ছেলের ক্রিকেট খেলার ব্যাট দিয়ে হত্যা করেন দুই সন্তানকে। 

মঙ্গলবার (২৪ মে) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)র পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান।

এর আগে সোমবার বিকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রকিবুল হকের আদালতে মামলার একমাত্র আসামি হিসেবে এই জবানবন্দি দেন তিনি।

লিখিত বক্তব্যে পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান বলেন, জুয়া খেলার টাকা না থাকায় সে হতাশাগ্রস্থ এবং স্ত্রী রহিমা বেগমের নামে এনজিওসহ বিভিন্ন লোকের কাছ থেকে নেওয়া ঋণের টাকা আত্মসাৎ করতে হত্যার পরিকল্পনা করেন গিয়াস উদ্দিন। সেই সঙ্গে হত্যার দায় বাড়ির রাস্তার জমি নিয়ে বিরোধ জেঠাতো ভাই রেনু মিয়ার উপর চাপিয়ে তাকে হয়রানিতে ফেলে নিজের সমস্যার সমাধান করা। 

ঘটনাস্থলে উপস্থিত হয়ে নানা বিষয়ে পর্যালোচনায় গিয়াস উদ্দিনের আচরণ সন্দেহভাজন হওয়ায় তাকে গ্রেফতার করে পিবিআই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনা স্বীকার করে গিয়াস উদ্দিন। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুড়ি ও ক্রিকেট ব্যাট উদ্ধার করা হয়। 

এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখছে পিবিআই।

গত রোববার রাতে নিহত রহিমা বেগমের ভাই মো. মোশারফ হোসেন বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে বেলাব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি