ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

স্বামীকে বিক্রি করতে নিলামে তুললেন স্ত্রী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৬, ৫ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১০:৫০, ৫ ফেব্রুয়ারি ২০২২

উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি, বয়স ৩৭ বছর, গায়ের রং ফর্সা, পেশায় মাংস ব্যবসায়ী। স্বামী লাগবে? কেনার জন্য যোগাযোগ করুন। তবে একবার কিনে ফেললে নিজের কাছেই রাখতে হবে, ফেরতযোগ্য নয়। এভাবেই অনলাইন মাধ্যমে নিজের স্বামীকে নিলামে তুললেন স্ত্রী। নিলামের একটি পরিচিত ওয়েবসাইটে এমন বিজ্ঞাপন দিয়ে নেট দুনিয়ায় হইচই ফেলে দিয়েছেন আয়ারল্যান্ডের ‘লিন্ডা ম্যাকঅ্যালিস্টার’ নামের এক নারী।

স্বামী জন ম্যাকঅ্যালিস্টার ও লিন্ডা দুজনেই আয়ারল্যান্ডের বাসিন্দা। এই যুগলের বিয়ে হয় ২০১৯ সালে। দুই সন্তানও রয়েছে তাদের। এতদিন সুখেই সংসার করছিলেন। কিন্তু সম্প্রতি জনের বৃত্তান্ত জানিয়ে তাকে বিক্রি করতে নিলামের ওয়েবসাইটে বিজ্ঞাপন দিয়েছেন লিন্ডা।

লিন্ডার অভিযোগ, সন্তান ও তাকে সময় দেন না জন। আরও মারাত্বক ঘটনা ঘটেছে সম্প্রতি। জন ম্যাকঅ্যালিস্টার তার দুই সন্তান ও স্ত্রীকে বাড়িতে ফেলে রেখেই গরমের ছুটিতে একা ঘুরতে যান। এমনকি সেখানে গিয়ে তাদের ভুলে গিয়ে আনন্দ-ফূর্তিতে মেতে ছিলেন।

এই ঘটনায় স্বামীর উপর বেজায় ক্ষুব্ধ লিন্ডা বিজ্ঞাপনে লিখেছেন, “সংসার করার জন্য ওর এখনও কিছু প্রশিক্ষণ দরকার। যদিও আমার কাছে এই মুহূর্তে সেই সময় ও ধৈর্য নেই।” 

এদিকে স্ত্রী যতই রেগে থাকুক, বন্ধুদের কাছে গোটা ঘটনার খবর পেয়ে হেসে উড়িয়ে দিয়েছেন জন। বলেছেন, পুরো ব্যাপারটায় আমার হাসি পেয়েছে। 

এদিকে নিলামে কম হলেও মোটামুটি দাম উঠেছিল জনের। নিলামের বিজ্ঞাপন প্রকাশ হওয়ার পর ১২ জন গ্রাহক আগ্রহ দেখায়। প্রায় পাঁচ হাজার টাকা পর্যন্ত দাম ওঠে জনের। যদিও শেষ পর্যন্ত স্বামীকে বিক্রি করার উদ্দেশ্য সফল হয়নি স্ত্রীর। কারণ নিলামের ওই ওয়েবসাইটটি লিন্ডার বিজ্ঞাপনটিকে ডিলিট করে দেয়। 

ওয়েবসাইটের কর্ণধার জেমস রায়ান বলেন, “কোনও নারী তার স্বামীকে নিলামে তুলেছেন এ রকম বিজ্ঞাপন এই প্রথম দেখলাম।”

সূত্র: সংবাদ প্রতিদিন 
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি