ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

স্বামীর ছুঁড়ে মারা এসিডে ঝলসে গেল স্ত্রীর শরীর

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৯, ২৭ মার্চ ২০২০

সিরাজগঞ্জে পাষণ্ড স্বামীর দেওয়া এসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর। গুরুতর আহতাবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে ২৫০ শয্যা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক।

এসিড আক্রান্তের শিকার ওই নারীর নাম স্ত্রী শানু খাতুন। তিনি জেলার রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের মধুপুর গ্রামের আব্দুল মোতালেব হোসেনের স্ত্রী। 

আজ শুক্রবার ভোর রাতে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়  ইউপি চেয়ারম্যানের সহায়তায় গ্রামের লোকজন পাষণ্ড স্বামী মোতালেবকে আটক করে পুলিশে সোপর্দ করে। বর্তমানের তিনি রায়গঞ্জ থানা হাজতে রয়েছে। 

ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল জানান, ‘মোতালেব হোসেন গত দুই বছর আগে একই উপজেলার আমশাড়া গ্রামের আশরাফ আলী প্রামানিকের মেয়ে শানু খাতুনকে বিয়ে করে। গত তিনদিন আগে স্ত্রীকে বাড়িতে আনেন মোতালেব। 
ঘটনার রাতে স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রীকে হত্যার উদ্যেশে আগে থেকেই আনা এসিড তার স্ত্রীর শরীরে নিক্ষেপ করে। এসময় শানুর শরীর ঝলসে যায়। তার চিৎকারে শানুর প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। পরে পালিয়ে যাওয়ার সময় স্বামী মোতালেবকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।’ 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, ‘আহত শানুর মুখমণ্ডলের অধিকাংশই ঝলসে গেছে। তার চিকিৎসা চলছে।’

এ ব্যাপারে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, ‘ঘটনার পরেই ফোর্স পাঠিয়ে অপরাধীকে থানা হাজাতে আটক রাখা হয়েছে এবং আহত শানুর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।’

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি