ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

হটলাইনে সমস্যার কথা জানাতে পারবেন প্রবাসীরা

প্রকাশিত : ২৩:০১, ৩০ জানুয়ারি ২০১৯ | আপডেট: ২৩:১৮, ৩০ জানুয়ারি ২০১৯

মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে থাকা বাংলাদেশিদের সমস্যা-অভিযোগের কথা জানতে একটি ‘হটলাইন’ চালুর ঘোষণা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। একইসঙ্গে সুনির্দিষ্ট তথ্য ছাড়া চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে আসা প্রবাসীদের রাস্তায় তল্লাশির নামে হয়রানি না করারও নির্দেশ দিয়েছেন সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমান।

বুধবার (৩০ জানুয়ারি) বিকেলে সিএমপি সদর দফতরে ‘চট্টগ্রাম সমিতি ওমান’র প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময়ে তিনি এই নির্দেশনা দেন। এর আগে গত ৫ জানুয়ারি প্রবাসীদের সহযোগিতায় একটি ‘প্রবাসী কল্যাণ ডেস্ক’ ও ‘হটলাইন’ চালু করে চট্টগ্রাম জেলা পুলিশ।

প্রবাসীদের ‘রেমিট্যান্স যোদ্ধা‘ আখ্যায়িত করে সিএমপি কমিশনার বলেন, বিদেশে প্রবাসীদের কষ্টার্জিত টাকা দেশের অর্থনীতি সচল রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তারা দেশে এসে কোনো ধরনের দুর্ভোগের শিকার না হোক, এটা আমরা চাই না।

সভায় সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (বিশেষ শাখা) মো. আব্দুল ওয়ারীশ, সহকারী পুলিশ কমিশনার মুজাহিদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক এজাজ মাহমুদ, চট্টগ্রাম সমিতি ওমান’র উপদেষ্টা এম শাহজাহান মিয়া ও কেবিএম আবু তাহের চৌধুরী, সহ-সভাপতি আশরাফুর রহমান, সহ-প্রচার সম্পাদক বাবুল চৌধুরী, সহ-আপ্যায়ন সম্পাদক আজিজ মোহাম্মদ, সদস্য মহিম উদ্দিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি