ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

হাবিপ্রবি ডিবেটিং সোসাইটি`র সভাপতি হলেন মুন সম্পাদক বিল্লাল

হাবিপ্রবি সংবাদদাতা:

প্রকাশিত : ১৭:৫১, ৩ জানুয়ারি ২০২১

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি'র ২০২০-২১ সালের নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মো: মনিরুজ্জামান মুন (কৃষি অনুষদ) ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বিল্লাল (গনিত বিভাগ)।

জ্যেষ্ঠতার ভিত্তি থেকে সরে এসে প্রথমবারের মতো ব্যক্তিগত কার্যক্রম ও পারফরম্যান্স এর উপর ভিত্তি করে কমিটি গঠন করা হয়েছে বলে জানান ২০১৯-২০ কমিটির সভাপতি জাহেদুল ইসলাম সিহাব।

পূর্বের ন্যায় এবারো ডিবেটিং সোসাইটির প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন ক্যাম্পাসের জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার। এছাড়া সংগঠনটির অন্যান্য উপদেষ্টারা হলেন অধ্যাপক ড. মোঃ শাহাদাৎ হোসেন খান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোঃ খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, সহকারি অধ্যাপক মোহাম্মদ জুয়েল আহমেদ সরকার ও প্রভাষক সুব্রত কুমার প্রামাণিক।
 
নবগঠিত কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন নাজমুল হুদা সুমনা, রাগীব হাসান সিফাত, মোঃ সাঈদ হাসান ইবনে আইউব। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ রুবেল হোসেন, আল আমিন আহমেদ, সাগর আহমেদ, ওমর ফারুক, সুমাইয়া আনান সুমা। 

সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন আশরাফুল ইসলাম রনি; প্রচার সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন মোঃ আহনাফ শাহরিয়ার সোহাগ; দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস সেতু সহ বিভিন্ন পদে মোট ৩৮ জন সদস্য নতুন কমিটিতে স্থান পেয়েছেন।

আরকে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি