ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

হাবিবের বাইকে তিশা, রেহানের ক্ষোভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩২, ২৮ আগস্ট ২০১৭

সঙ্গীত শিল্পী হাবিব ও মডেল-অভিনেত্রী তানজিন তিশার সম্পর্ক নিয়ে জল কম ঘোলা হয়নি। কাদা-ছোড়াছুড়ি হয়েছে তিশা-রেহানের মধ্যেও। হাবিব-তিশা প্রেমের বিষয়টি অস্বীকার করেন। আবার মেনেও নেননি। দুজনেই বিষয়টি ব্যাক্তিগত বলে শুরুর দিকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। কিছুদিন ধরে বিষয়টি আড়ালেই ছিল। সম্প্রতি তিশা ফেসবুক প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন।  সেখানে দেখা যাচ্ছে হাবিবের বাইকের পেছনের সিটে অন্তরঙ্গ ভঙ্গিতে বসা তিশা। ছবিটি আবারও সবকিছু উসকে দিল।


হাবিবের দ্বিতীয় স্ত্রী রেহান দাবি করেছিলেন, হাবিবের সঙ্গে তাঁর বিচ্ছেদের পেছনে তিশার সঙ্গে হাবিবের গোপন প্রণয়ই দায়ী। এ নিয়ে রেহান-হাবিব-তিশার কথা-কাটাকাটির খবরে কিছুদিন আগেও সরব ছিল শোবিজ অঙ্গন।
রেহান বেশ জোরালোভাবে বললেও হাবিব বা তিশা দুজনই সম্পর্কের বিষয়টি ‘ব্যক্তিগত’ বলে এড়িয়ে যান। তবে গতকাল তিশা তাঁর ফেসবুক প্রোফাইলে হাবিবের সঙ্গে তোলা একটি ছবি দেন। সেখানে দেখা যায়, বাইকে চড়ে ঘুরছেন হাবিব ও তিশা। এরপর আবারও গুঞ্জনটা জোরালো হয়।


মন্তব্যের ঘরে যে যার মতো করে শুভেচ্ছা জানাচ্ছেন তাঁদের। যদিও হাবিব কিংবা তিশা কেউই তাঁদের সম্পর্কের ব্যাপারে এখনো স্পষ্ট করে কিছু বলেননি।


এদিকে তিশার প্রোফাইলে হাবিবের সঙ্গে তোলা ছবিটি দেখে আবারও মুখ খুলেছেন রেহান। ফেসবুকে লিখেছেন, গত রাতে এই ছবিটি তিশা প্রোফাইল ছবি হিসেবে দেয়। আর তখন থেকেই প্রায় অনেকজন আমাকে পাঠায় ছবিটি। আর বলে, ইয়েস ইউ আর রাইট, রেহান আপু।
 
রেহান আরও লেখেন, যাক তিশা ভালো করলে, নিজেই প্রমাণ দিয়ে দিলে। প্রশ্ন থাকতে পারে, দুজন সেলিব্রেটি এমন ছবি তুলতেই পারে। কিন্তু এমন টাইমে কেন এই ছবি? আসলে এখন তিশার আসল চেষ্টা হাবিবকে বিয়ে করার। তাই এটা কেন, সামনে আরও কত ছবি তুমি দেবে। যেসব তুমি সংরক্ষণ করে রেখেছ ডকুমেন্ট (প্রমাণ) হিসেবে।


দীর্ঘ স্ট্যাটাসে রেহান আরও কিছু গুরুতর অভিযোগ তোলেন তিশার বিরুদ্ধে। এতে তার ক্ষোভও প্রকাশ পায়।

//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি