ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

হিলিতে কিশোরীদের চারদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৭, ২ মার্চ ২০২০

দিনাজপুরের হিলিতে বিভিন্ন বিদ্যালয়ের কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা ও স্বাস্থ্যবিধি বিষয়ে ৪দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। হাকিমপুর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি জাইকার সহায়তায় সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। 

এতে প্রথম দিনে উপজেলার পাউশগাড়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এবং পাউশগাড়া ফাযিল মাদ্রাসার কিশোরীরা অংশগ্রহন করেছেন। প্রতিদিন ২টি বিদ্যালয়ের কিশোরীসহ ৪দিনে ৮টি বিদ্যালয়ের কিশোরীদের প্রশিক্ষণ দেওয়া হবে। আগামী ৫ মার্চ পর্যন্ত এই কর্মশালা চলবে। 

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান, মেডিকেল অফিসার ডা. নাজমুস সাঈদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, জাইকার স্থানীয় প্রতিনিধি লুৎফর রহমানসহ অনেকে। 

এতে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগন কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা ও স্বাস্থ্যবিধি বিষয়ে তাদের সাথে খোলামেলা আলোচনা করেন এবং তা থেকে পরিত্রানের উপায় সম্পর্কে তাদেরকে জানিয়ে দেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি