ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

হিলিতে ডেঙ্গু মোকাবেলায় মশক নিধন কার্যক্রম

হিলি (দিনাজপুর) সংবাদদাতা 

প্রকাশিত : ১৮:৫৪, ১ আগস্ট ২০১৯

সারাদেশে উদ্বেগজনকভাবে ডেঙ্গু রোগ ছড়িয়ে পড়ায় দিনাজপুরের হিলিতে ডেঙ্গু রোগ মোকাবেলায় মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। হাকিমপুর পৌরসভার আয়োজনে বৃহস্পতিবার দুপুর দেড়টায় হাকিমপুর উপজেলা পরিষদ চত্বরের আবাসিক ভবনগুলোয় ও স্কুলে ফগার মেশিন দিয়ে ওষুধ স্প্রে করার মাধ্যমে এ মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করেন হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুর রাফিউল আলম। 

এ সময় পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, সেটেলমেন্ট অফিসার জুলফিকার আনছারিসহ অনেকে উপস্থিত ছিলেন।

হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত জানান, সারাদেশে উদ্বেগজনকভাবে ডেঙ্গু রোগ ছড়িয়ে পড়েছে। এ কারনে ডেঙ্গু রোগ মোকাবেলায় ও পৌরসভার নাগরিককে ডেঙ্গু মুক্ত রাখতে হাকিমপুর পৌরসভার পক্ষ থেকে আজ থেকে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। পৌর শহরের বিভিন্ন স্থানে ফগার মেশিনের মাধ্যমে ওষুধ ছিটানো হচ্ছে। 

এ ছাড়াও যে সব স্থানে পানি জমে আছে সেখানে স্প্রে করা হচ্ছে। পর্যায়ক্রমে পৌরসভার সকল এলাকায় মশক নিধনে ওষুধ ছিটানো হবে। এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান এ পৌর মেয়র। 

এমএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি