ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় ৩০ জনকে জরিমানা

হিলি প্রতিনিধি 

প্রকাশিত : ২২:১২, ২৬ জুলাই ২০২১

দিনাজপুরের হিলিতে লকডাউনের মাঝেও ক্লাবে বসে টিভি দেখাসহ স্বাস্থ্যবিধি না মানায় ও বিধিনিষেধ অমান্য করে অপ্রয়োজনে ঘোরাফেরা করায় ৩০জনকে ১০ হাজার ৪শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত হিলির বোয়ালদাড় বাজার, জাংগই ও রেলস্টেশন এলাকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এই জরিমানা করেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম বলেন, দেশে করোনার দ্বিতীয় ঢেউ চলছে, তাই সংক্রামন রোধে ১৪দিনের লকডাউন চলছে। লকডাউনে সরকারি যেসব নির্দেশনা রয়েছে সেগুলো প্রতিপালনে বিজিবি ও পুলিশের সহায়তায় নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। 

এরপরের মানুষজন ঘর থেকে বাহির হচ্ছেন, স্বাস্থ্যবিধি না মেনে ও বিধিনিষেধ অমান্য করে অপ্রয়োজনে ঘোরাফেরা করছেন। এমন অপরাধে ৩০জনকে ১০ হাজার ৪শ টাকা জরিমানা করা হয়েছে। এদের মধ্যে ১৫জনকে একটি ক্লাব থেকে পাওয়া যায়, যারা দাবী করেন তারা টিভিতে খেলা দেখছিলেন। কিন্তু সেখানে বিপুল পরিমান তাস ও জুয়া খেলার নমুনা স্বরুপ স্কোর লেখার খাতা পাওয়া যায়। এসময় ক্লাবটিকে তালাবদ্ধ করে দেওয়া হয় ও সরকারি নির্দেশনা অমান্য করে লোক সমাগম করায় প্রত্যেককে অর্থদন্ড করা হয়েছে। জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি