ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হোপের সেঞ্চুরিতে জয় দেখলো উইন্ডিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২০, ১১ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২৩:০৭, ১১ ডিসেম্বর ২০১৮

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করে টাইগাররা। শুরুতে উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়লেও মুশফিক-তামিমের দুর্দান্ত সেঞ্চুরি ব্যাটিংয়ে ঘুরে দাঁড়িয়েছিলো স্বাগতিকরা। শেষ বল পর্যন্ত লড়াই করে ২৫৬ রানের টার্গেটে দেন ক্যারিয়ারদেন।

জবাবে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজ শুরুতে উইকেট হারায়। এরপর শাই হোপ সেঞ্চুরিতে জয় দেখলো উইন্ডিজ। ক্যারিয়ার সেরা ১৪৬ রানের কাছে হেরে গেছে বাংলাদেশ। ফলে তিন সিরিজে দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে ৪ উইকেটে জয় পেয়ে ১-১ সমতায় ফিরলো ক্যারিয়ার।

এছাড়া ড্রারেন ব্রাভো ভালো জুটি করেন। ব্রাভো ফেরেন ২৭ রান করে। এরপর মারলস স্যামুয়েলস আউট হন ২৬ রানে। পরে হেটমায়ার এবং রোভম্যান পাওয়েল যথাক্রমে ১৪ ও ১ রান করে ফিরে যান। ওয়েস্ট ইন্ডিজের ৭০ রানে ২ উইকেট থেকে ১৫৭ রানে ৫ উইকেট হয়ে যায়।

প্রথমে টস জিতে বাংলাদেশকে ব্যাটে পাঠায় ওয়েস্ট ইন্ডিজ। শুরুতে লিটন দাসের পায়ের গোড়ালিতে ব্যথা পেয়ে উঠে যাওয়া এবং ইমরুলের বিদায়ে চাপে পড়ে বাংলাদেশ। সেখান থেকে ফিফটি তুলে নেন তামিম এবং মুশফিক। গড়েন ১১১ রানের জুটি। এরপর সাকিব দলের হয়ে সর্বোচ্চ ৬৫ রান করেন। মাহমুদুল্লাহ করেন ৩০ রান।

তাদের ভালো ব্যাটিংয়ে বড় সংগ্রহের দিকে যাচ্ছিল দল। কিন্তু বাংলাদেশ শেষ ৩ ওভারে নিতে পারে মোটে ১৪ রান। এরমধ্যে শেষ দুই ওভার থেকে আসে মাত্র ৩ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৫৫ রান তোলে বাংলাদেশ।

 

 টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি