ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

১০০ টাকায় পুলিশে চাকরি পেলেন ৬৫ তরুণ-তরুণী

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩২, ২৭ নভেম্বর ২০২১ | আপডেট: ২৩:৪৭, ২৭ নভেম্বর ২০২১

গত ১১ দিনে একের পর এক ধাপ পার হয়ে সফলতার সাথে মাত্র ১০০ টাকায় নোয়াখালীতে পুলিশের কনস্টেবল পদে চাকরি পেয়েছে ৬৫ জন তরুণ-তরুণী। চলতি নিয়োগে জেলায় প্রায় ২৬০০ প্রার্থী আবেদন করেন। পরে শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ ৩২৮ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে। যার মধ্যে ১০৮ জন মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে ৬৫ চুড়ান্ত ফলাফলে নিয়োগ পেয়েছে।

শনিবার দুপুর ১২টায় পুলিশ লাইনে নতুন চাকরি প্রাপ্তদের জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছঅ জানান পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। এর আগে শুক্রবার রাতে সকল পরীক্ষায় উত্তীর্ণদের নাম ঘোষণা করা হয়।

জেলা পুলিশ সুপার জানান, দীর্ঘ অপেক্ষার পর ৬৫ জনের নাম ঘোষণার সাথে সাথে চাকরি প্রাপ্তরা এবং তাদের অভিভাবকরা আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা গত ১১ দিন ধরে পরীক্ষার বিভিন্ন ধাপ পার হয়ে সফল হয়েছে। চুড়ান্ত সফল ৬৫ জনকে জেলা পুলিশ থেকে অভিবাদন জানানো হয়েছে। যাচাই বাছাই এর ৩ দিন মাঠ পর্যায়ে কঠিন সব শারীরিক পরীক্ষায় নেওয়া হয় তাদের। দালালবিহীন মাত্র ১০০ টাকা করে জমা দিয়ে নিজেদের যোগ্যতায় উত্তীর্ণ হয়েছে তারা। চুড়ান্ত ফলাফলের পর আরও ১১ জনকে অপেক্ষমান রাখা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার ছাড়াও নিয়োগ কমিটিতে ছিলেন, লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রবিউল ইসলাম, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা ও (সদর) খালেদ ইবনে মালেক।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি