ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

১৫ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্র মেহেদি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২২:১১, ২৩ সেপ্টেম্বর ২০২০

নিখোঁজ স্কুলছাত্র মেহেদি হাসান

নিখোঁজ স্কুলছাত্র মেহেদি হাসান

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিখোঁজের ১৫ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্র মেহেদি হাসান (১৪)। পরিবারের দাবি, মেহেদিকে অপহরণ করা হয়েছে। অপরদিকে পুলিশ বলছে, তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

নিখোঁজ মেহেদি হাসান উপজেলার চাতলপাড় ইউনিয়নের কাঠাঁলকান্দি গ্রামের কুয়েত প্রবাসী সুন্দর আলীর ছেলে। সে চাতলপাড় ওয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

এদিকে ১৫ দিনেও মেহেদিকে খুঁজে না পেয়ে পরিবারের লোকজন উদ্বেগ-উৎকন্ঠায় দিনাতিপাত করছে। তাকে ফিরে পেতে পুলিশ হেডকোয়াটার্স, অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও র‌্যাব হেডকোয়াটার্সে যোগাযোগ করা হয়েছে। পরিবারের দাবি, দুর্বৃত্তরা মেহেদিকে অপরহণ করেছে। তবে পুলিশ বলছে, আমরা খোঁজ করছি।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর দুপুরে মেহেদি চাতলপাড় বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়, আর বাড়ি ফেরেনি। সন্ধ্যা পর্যন্ত বাড়ি না ফেরায় নিকটাত্মীয়, স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়া যায়নি।

এ ঘটনায় গত ১৩ সেপ্টেম্বর তার দাদা কিতাব আলী বাদী হয়ে নাসিরনগর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন।

মেহেদির মামা মোঃ জাকির হোসেন জানান, আমার ভগ্নিপতি করোনাভাইরাসের আগে কুয়েতে চলে যায়। মেহেদির সঙ্গে নিয়মিত তার বাবার যোগাযোগ ছিলো। কি কারণে মেহেদি নিখোঁজ হয়েছে তারা তা বুঝতে পারছে না। এ নিয়ে তার পরিবার উদ্বিগ্ন। তবে তাদের ধারণা কেউ তাকে অপহরণ করেছে। 

তিনি আরো জানান, তার খোঁজ পেতে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার্স, অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও র‌্যাব হেডকোয়ার্টার্সে যোগাযোগ করা হয়েছে। কিন্তু তারা নাসিরনগর থানায় যোগাযোগ করতে পরামর্শ দেয়।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, মেহেদি হাসানকে উদ্ধারে আমাদের তদন্ত কার্যক্রম অব্যাহত আছে। চেষ্টা করছি দ্রুত সময়ের মধ্যে তাকে খুঁজে বের করার।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি