ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শিশু অপহরণ করে মুক্তিপণ দাবি, হত্যার হুমকি 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ০০:৪২, ৮ সেপ্টেম্বর ২০২০

অপহৃত সন্তানের ছবি হাতে মায়ের আহাজারি

অপহৃত সন্তানের ছবি হাতে মায়ের আহাজারি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার দেবগ্রামে শিফাত মোল্লা নামে ১৮ মাস বয়সী এক শিশুকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। শিশুটি ওই এলাকার শিপন মোল্লার ছেলে। সোমবার (৭ সেপ্টেম্বর) এ ঘটনায় আখাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে তার পরিবার। 

অভিযোগ সূত্রে জানা যায়, অপহরণের পর শিশু শিফাতের বাবা-মায়ের কাছে মোবাইল ফোনে মুক্তিপণের টাকা দাবি করছে অপহরণকারীরা। এ বিষয়ে কাউকে জানালে শিশু শিফাতকে মেরে ফেলারও হুমকি দেয়া হচ্ছে। 

শিশুটির পরিবার ও স্থানীয়রা জানান, দেবগ্রাম এলাকায় ভাড়াটিয়া বাসায় থাকে শিফাতের পরিবার। বাবা শিপন মোল্লা রাজমিস্ত্রী, মা লাকী বেগম গৃহিণী। তাদের সঙ্গে একই বাড়িতে ভাড়া থাকেন মোঃ ফারুক ও তার স্ত্রী। রোববার দুপুরে শিফাতকে কৌশলে নিয়ে যায় তারা। দুই বোন এক ভাইয়ের মধ্যে শিফাত সবার ছোট। প্রতিবেশী ফারুকের স্ত্রী রূপা বেগম দুপুরে বেশ কিছু সময় শিফাতকে কোলে নিয়ে রাখে। এরই মধ্যে সুযোগ বুঝে ফারুক ও তার স্ত্রী শিশুটিকে নিয়ে সটকে পড়ে। কিছুক্ষণ পর তাদেরকে না পেয়ে সন্দেহ হয় শিফাতের পরিবারের। ঘরে গিয়ে দেখে দু’টি মোবাইল ফোনও নেই। পরে বিষয়টি পুলিশ ও স্থানীয়দেরকে অবহিত করা হয়। 

শিশু শিফাতের মা ছেলের কথা মনে করে বার বার কেঁদে উঠছিলেন। নিয়ে যাওয়ার কয়েক ঘণ্টা পর ফারুক মোবাইল ফোনে মুক্তিপণের টাকা দাবি করে বলে তিনি জানান।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রসুল আহমেদ নিজামী বলেন, অপহরকারীদের অবস্থান সম্পর্কে অনেকটা নিশ্চিত হওয়া গেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। আশা করছি শিশুটিকে উদ্ধার করা যাবে।  

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি