ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

২০০০ পরিবারে ঢাকা জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৬, ৩ এপ্রিল ২০২০ | আপডেট: ২০:৪৯, ৩ এপ্রিল ২০২০

রাজধানীর কড়াইল বস্তিতে দিনমজুর, রাজমিস্ত্রী, রিক্সাওয়ালা, ভ্যানচালক, ছুটা বুয়া ও কর্মহীন ২০০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছে ঢাকা জেলা প্রশাসন।

শুক্রবার (০৩ এপ্রিল) সকাল ১০টায় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ২ কেজি আলু দেওয়া হয়। 

এ সময় স্থানীয় সাংসদ হোসেন খান পাঠান (চিত্রনায়ক ফারুক), ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মমিন উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মোহাম্মদ মাহমুদুল হক, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ, গুলশান রাজস্ব সার্কেলের এসিল্যান্ড ও সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর উপস্থিত ছিলেন। এছাড়া ত্রাণ বিতরণকালে রেডক্রিসেন্ট ঢাকা জেলা ইউনিটের সদস্যরা সহযোগিতা করেন। 

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকা জেলার বিভিন্ন পয়েন্ট ও এলাকায় নিম্নবিত্ত মানুষের মধ্যে গত মাসের ২৭ তারিখ থেকে ত্রাণ বিতরণ করছে জেলা প্রশাসন। 

এছাড়াও ৩৩৩ কল সেন্টার ও জেলা প্রশাসন, ঢাকার কন্ট্রোল রুমের (ফোন-০২৪৭১১০৮৯১, মোবাইল-০১৯৮৭৮৫২০০৮) প্রাপ্ত ফোন কলের ভিত্তিতে ঢাকা মহানগরীর মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি, রায়েরবাজার, মিরপুরের আদাবর, বেগুনতলা, যাত্রাবাড়ী, লালবাগ ও মালিবাগ এলাকায় মোট ১০৩টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি