ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

৯টি চোরাই মোটরসাইকেলসহ গ্যারেজ মালিক আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৩৭, ২৪ মে ২০২২

নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে মো. মহিন উদ্দিন (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৯টি চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার দুপুরে আটককৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

আটককৃত মো. মহিন উদ্দিন দাদপুর ইউনিয়নের হুগলী গ্রামের নুরুল আমিনের ছেলে। সে একটি মোটরসাইকেল গ্যারেজ মেকানিক, মালিক এবং মোটরসাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে সুধারাম মডেল থানার এসআই প্রমোজ চৌধুরীর নেতৃত্বে চরমটুয়া ইউনিয়নের উদয় সাধুরহাট বাজারের মঈন হোন্ডা সার্ভিসিং সেন্টারে অভিযান চালায় পুলিশ। এসময় ওই হোন্ডা গ্যারেজ থেকে জেলার বিভিন্নস্থান থেকে চোরাইকৃত ৯টি মোটরসাইকেলসহ মহিন উদ্দিনকে আটক করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত মহিন উদ্দিন নিজের গ্যারেজ ও মেকানিক ব্যবসার আড়ালে সে মোটরসাইকেল চোরাই চক্রের একজন সক্রিয় সদস্য। ওই চক্রের সদস্যরা জেলার বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে এনে তার গ্যারেজে রাখতো। 

সেখানে মোটরসাইকেলগুলোর রং ও রূপ পরিবর্তন, মোটরসাইকেল বিক্রি ও গাড়ির যন্ত্রাংশ খুলে খুচরা বিক্রি করতো। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ দলের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি