ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আর এক ম্যাচ জিতলেই শিরোপা বার্সার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৯, ২০ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৯:৫৮, ২০ এপ্রিল ২০১৮

 লা লিগার শিরোপা আরও ভালোভাবে বার্সেলোনার হাতে তুলে দিলো অ্যাতলেতিকো মাদ্রিদ। কোন ধরনের অঘটন না ঘটলে শিরোপা জয় অনেকটা নিশ্চিত বার্সার। শেষ পাঁচ ম্যাচের যে কোনও একটিতে জিতলেই শিরোপার মুকুট পরবে ভালভেরদের শিষ্যরা।

বৃহস্পতিবার রাতে রিয়াল সোসিয়েদাদের মাঠ থেকে অ্যাতলেতিকো ৩-০ গোলে হেরে আসায় শিরোপা জিততে বার্সেলোনা দরকার আর একটি জয়।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই অ্যাটলেটিকো শিবিরে আক্রমণ করে খেলতে থাকে স্বাগতিক সোসিয়েদাদ। এরি ধারাবাহিকতায় ম্যাচের ২৭ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ান জোসের গোলে এগিয়ে যায় স্বাগতিক শিবির।

বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধে ৮০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন হুয়ানমি। আর যোগ করা সময়ে জয় সূচক এবং নিজের দ্বিতীয় গোলটি করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড।

সোসিয়েদাদের এই জয়ে শিরোপা থেকে এখন ৩ পয়েন্ট দূরে বার্সা। সামনের সপ্তাহান্তে দেপোর্তিভো লা করুণার বিপক্ষে জিতলেই টানা তৃতীয় লা লিগা ঘরে তুলবে এরনেস্তো ভালভারদের দল। যাতে ন্যু ক্যাম্পের এল ক্লাসিকোর আগেই মাতবে শিরোপা উৎসবে।

অ্যাতলেতিকোর হারে লাভ হয়েছে রিয়াল মাদ্রিদেরও। এখন তারা দ্বিতীয় হয়েও শেষ করতে পারে লিগ মৌসুম।

এই নিয়ে ৩৩ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাটলেটিকো। আর ১২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। শেষ পাঁচ ম্যাচে তিন পয়েন্ট পেলেই জিতলেই শিরোপা ঘরে তুলবে তারা। আগামী ২৯ এপ্রিল লিগে দেপোর্তিভো লা করুনার মাঠে নিজেদের পরের ম্যাচ খেলবে কাতালান ক্লাবটি।

একে/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি