ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘ইমরান খান রাজনীতির সানি লিওন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪, ৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৯:০১, ৯ জানুয়ারি ২০১৮

কিংবদন্তী ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খানকে পাকিস্তানের রাজনীতির পতিতা বলে আখ্যা দিয়েছেন দেশটির সিনেটর মুশাহিদুল্লাহ খান। তেহরিক-ই-ইনসাফের প্রধানকে পর্নোস্টার সানি লিওনের সঙ্গেও তুলনা করেছেন মুশাহিদ। ইমরানের তৃতীয় বিয়ে নিয়ে তোলপাড়ের মধ্যে এমন মন্তব্য করেন মুশাহিদ।
প্রসঙ্গত এক নারী ধর্মগুরুকে ইমরান খান বিয়ে করেছেন, এমন খবর গণমাধ্যমে ফলাও করে প্রচার হচ্ছে। বুশরা মানেকা নামে ৫০ বছর বয়সী ওই নারীর কাছে আধ্যাত্মিক পরামর্শের জন্য প্রায়ই যেতেন ইমরান। গত ৬ জানুয়ারি গণমাধ্যমে খবর  রটে যে মানেকাকে তৃতীয় বউ হিসেবে গ্রহণ করছেন ইমরান । এই খবরে পাকিস্তানের রাজনৈতিক অঙ্গনে তোলপাড় শুরু হয়। অনেকে তীর্যক মন্তব্য করতে থাকেন।
ইমরানের ব্যাক্তিগত জীবনের কড়া সমালোচনাটি এসেছে সিনেটর মুশাহিদুল্লাহ খানের কাছ থেকে। মুশাহিদের ভাষ্য, বলিউডে সানি লিওন যেমন একের পর এক স্ক্যান্ডাল সৃষ্টি করে সবসময় আলোচনায় থাকেন তেমনি ইমরান খানও নতুন নতুন স্ক্যান্ডালের জন্ম দিয়ে পাকিস্তানের রাজনীতিতে আলোচিত হন।
তবে মুশাহিদের মন্তব্যের পরিপ্রেক্ষিতে ইমরান এখনও মুখ খোলেননি।
এদিকে বিয়ের বিষয়ে নানা আলোচনার মধ্যে গতকাল মুখ খোলেন ইমরান। বলেন, বিয়ে সেরে ফেলেননি, শুধুমাত্র বিয়ের প্রস্তাব দিয়েছেন। তার একজন মুখপাত্র এক বিবৃতিতে নিশ্চিত করেছেন, বুশরা মানেকা নামের একজনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার। কিন্তু কনে এখনও `হ্যাঁ` বলেননি। সময় চেয়েছেন তার পরিবার ও সন্তানদের সঙ্গে আলোচনা করার জন্য।
ইমরানের প্রথম স্ত্রী ছিলেন জেমিমা খান। ১৯৯৫ সালে দু’জনের বিয়ে হয়েছিল। যে বিয়ে ভেঙে যায় ২০১৪ সালে। ২০১৫ তে এসে রেহাম খানকে বিয়ে করেন ইমরান। সেই বিয়েও টেকেনি।
সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি