ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নেইমারের চোখে রাশিয়া বিশ্বকাপের তারকারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৫, ২০ এপ্রিল ২০১৮

মিশরের মোহামেদ সালাহ ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের হয়ে দুরন্ত ফর্মটা বিশ্বকাপে টেনে আনতে পারেন বলে বিশ্বাস নেইমারের। এছাড়া উরুগুয়ের লুইস সুয়ারেস এবং ব্রাজিল দলের দুই সতীর্থ ফিলিপে কৌতিনিয়ো ও গাব্রিয়েল জেসুসের ওপরও নজর রাখতে বলছেন বিশ্বের এই দামি ফুটবলার।

নেইমারের পায়ের পাতায় অস্ত্রোপচারের পর বিশ্রামের জন্য এখন ব্রাজিলে রয়েছেন পিএসজির ফরোয়ার্ড নেইমার। তবে ১৭ জুন বিশ্বকাপের গ্রুপ পর্বে সুইজারল্যান্ডের বিপক্ষে ব্রাজিলের প্রথম ম্যাচের আগেই সুস্থ হয়ে ওঠা নিয়ে আশাবাদী তিনি। ‘ই’ গ্রুপে ব্রাজিলের অন্য দুই প্রতিপক্ষ কোস্টারিকা ও সার্বিয়া।

বিশ্বকাপের মঞ্চে ফিলিপে কৌতিনিয়ো ও গাব্রিয়েল জেসুসদের থেকে যোগ্য সমর্থন পাবেন বলে প্রত্যাশা ব্রাজিল অধিনায়কের। তিনি নিজে, ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনেল মেসি ছাড়া কারা বিশ্বকাপ মাতাবেন -সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নেইমার বলেন, ‘অনেক ভালো মানের খেলোয়াড় আছে। আমরা বিশ্বকাপ নিয়ে কথা বলছি, একমাত্র বিশ্বের সেরারাই এখানে আসে।’

‘কিন্তু কৌতিনিয়ো ও জেসুস এমন দুজন যারা পার্থক্য গড়ে দিতে পারে। আমি আশা করি তারা তা পারবে।’

‘মোহামেদ সালাহ খুব বড় একটা জাতীয় দলে খেলে না। কিন্তু সে খুব ভালো একটা বিশ্বকাপ কাটাতে পারে। কেভিন ডি ব্রুইনে, এডেন হ্যাজার্ড, লুইস সুয়ারেসদের মতো আরও কয়েকজন খুব প্রতিভাবান খেলোয়াড় আছে। 

আমি আশা করি, আমরা সবাই দারুণ পারফর্ম করতে পারব এবং অসাধারণ একটা বিশ্বকাপ উপভোগ করবো। কিন্তু আমি চাইব তারা ব্রাজিলের বিপক্ষে তেমনটা করবে না। আমার মতে এই মুহূর্তে সবচেয়ে শক্তিশালী দলের অংশ হতে পেরে আমি আনন্দিত। আমাদের বিশ্বকাপ জয়ের মতো ভালো মানের খেলোয়াড় আছে এবং আমরা তা জিততে চেষ্টা করব।’

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি