ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জিম্বাবুয়ে ৫০ ওভারে ২৯০/৬

ব্যাটিংয়ে দুর্দান্ত জিম্বাবুয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৪, ১৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৯:১১, ১৭ জানুয়ারি ২০১৮

মিরপুরে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাটিং করে ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৯০ সংগ্রহ করেছে জিম্বাবুয়ে। হ্যামিল্টন মাসাকাদজা তুলে নেন ক্যারিয়ারের ৮ম ফিফটি। ২৮তম ওভারে ৭৩ রান করে আউট হয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। তাঁকে ফিরিয়ে লঙ্কান শিবিরে কিছুটা স্বস্তি ফিরলেও খুব একটা কাজ হয়নি। ব্যাট হাতে ভালোই খেলেছে জিম্বাবুয়ে ক্রিট টিম।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোভাবেই করেছিল জিম্বাবুয়ে। উদ্বোধনী জুটিতে ৭৫ রান জমা করেছিলেন দুই ওপেনার মাসাকাদজা ও সলোমন মায়ার। ১৩তম ওভারে এসে শ্রীলঙ্কা পায় প্রথম সাফল্য। ৩৪ রান করে থিসারা পেরেরার শিকারে পরিণত হন মায়ার। কয়েক ওভার পরে ক্রেইগ অরভিনও সাজঘরে ফেরেন মাত্র ২ রান করে। তবে তৃতীয় উইকেটে আবার ৫৭ রানের জুটি গড়ে লঙ্কান বোলারদের ভুগিয়েছেন মাসাকাদজা ও ব্রেন্ডন টেলর।

শ্রীলঙ্কা দল : উপুল থারাঙ্গা, কুশাল পেরেরা, দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশাল মেন্ডিস, আসেলা গুনারত্নে, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়, সুরঙ্গা লাকমল, ওয়ানিন্দু হাসারাঙ্গা ও দুস্মন্ত চামিরা।

জিম্বাবুয়ে দল : হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মায়ার, পিজে মুর, ব্রেন্ডন টেলর, ক্রেইগ অরভিন, সিকান্দার রাজা, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার, কাইল জারভিস, টেন্ডাই চাতারা ও ব্লেসিং মুজারাবানি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি