ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ভিত্তিহীন গুজবে আমি মর্মাহত: রুবেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫২, ১১ জুলাই ২০১৮

ক্যারিবিয় সফরে থাকা জাতীয় দলের সিমার রুবেল হোসেন দাবি করেছেন যে, তাকে নিয়ে গুজব রটানো হচ্ছে। কয়েকটি অনলাইন পোর্টালে ভিত্তিহীন খবর প্রচার করা হচ্ছে। এতে তিনি মর্মাহত।

ওয়েস্ট ইন্ডিজ সফররত বাংলাদেশ দল প্রথম টেস্টে বাজেভাবে হেরেছে। দুই ইনিংসেই ব্যাটসম্যানরা ব্যর্থ হয়েছে। বোলাররাও ক্যারিবিয় বোলারদের চেপে ধরতে পারেন নি।

প্রথম টেস্টে কোচের চাওয়া মতো পারফরম্যান্স না করায় আসন্ন ওয়ানডে সিরিজ থেকে রুবেলকে বাদ, সতীর্থদের সঙ্গে মারামারি এবং সফরের মাঝপথে রুবেলকে দেশে ফেরত পাঠানো হচ্ছে বলে বেশ কয়েকটি অনলাইন পোর্টালে সম্প্রতি খরব প্রচার করা হয়। রুবেলের ভাষ্য, যে খবর প্রকাশিত হয়েছে তা নিছকই গুজব।

গতকাল মঙ্গলবার রাতে নিজের ফেসবুকের ভেরিফাইড পেজে একটি স্ট্যাটাসে রুবেল হোসেন এ দাবি করেন। পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

‘আসসালামু আলাইকুম। একটি বিষয় আমি সবার কাছে পরিষ্কার করতে চাচ্ছি। আমাদের দলের প্রত্যেক ক্রিকেটারেরই একে অপরের সঙ্গে ভাইয়ের মতো সম্পর্ক। কিন্তু সম্প্রতি আমি লক্ষ্য করছি- আমাকে নিয়ে কিছু অনলাইন পোর্টালে বিভিন্ন গুজব ছড়ানো হচ্ছে। এ ধরনের ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

ব্যাপারটি নিয়ে আমি খুবই দুঃখিত ও মর্মাহত। আমার শুভাকাঙ্ক্ষী সবাইকে অনুরোধ করব এ ধরনের ভিত্তিহীন খবরের ব্যাপারে সতর্ক হতে। আমি এবং দলের সবাই আপ্রাণ চেষ্টা করছি ভালো করার জন্য। আপনারা সবাই আমার জন্য এবং দলের জন্য দোয়া করবেন।’

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে। এই সফরে টাইগাররা ইতোমধ্যে একটি টেস্ট ম্যাচ খেলেছে, যেটিতে ধরাশায়ী হয়েছে। আগামী ১২ জুলাই থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় অর্থাৎ শেষ টেস্ট। এর পর স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি