ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মাহমুদউল্লাহর উচ্ছ্বসিত প্রশংসায় আইসিসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৭, ১৭ মার্চ ২০১৮ | আপডেট: ১৮:১৭, ১৭ মার্চ ২০১৮

শ্রীলঙ্কা বিরুদ্ধে `সাইলেন্ট কিলার` খ্যাত মাহমুদউল্লাহর রাজসিক বীরত্বে আইসিসি তাদের অফিসিয়াল পেজে তাকে নিয়ে টুইট করেছে। ওই টুইটে মাহমুদউল্লাহ`র ছক্কা হাঁকানোর ছবিও তারা সংযুক্ত করে দিয়েছে। ক্যাপশনে মাহমুদউল্লাহকে ভাসিয়েছে প্রশংসায়, ‘মাহমুদউল্লাহ, তোমাকে কুর্নিশ করছি। চার বলে ১২ রান প্রয়োজন ছিল। সেখানে তিনি সেটা করে দেখালেন মাত্র তিন বলে। বাংলাদেশ চলে গেল ত্রিদেশীয় সিরিজের ফাইনালে।- এমনটাই টুইট করেছে আইসিসি।

শ্রীলঙ্কা বিরুদ্ধে বাংলাদেশের জয়ের জন্য শেষ ওভারে বাংলাদেশের প্রয়োজন ১২ রান। দ্বিতীয় বলে মুস্তাফিজের রানআউটে লঙ্কান শিবিরে যখন উৎসবের পূর্ব প্রস্তুতি, স্ট্রাইকে মাহমুদউল্লাহ। তৃতীয় বলে বাউন্ডারি, চতুর্থ বলে দুই রান, পঞ্চম বলে ছক্কা! ফলাফল? এক বল হাতে রেখেই বাংলাদেশের অবিশ্বা্স্য জয়।

শেষ ওভারের তুমুল উত্তেজনায় বোলার ইসরু উদানা পরপর দুটি বাউন্সার দিলেও ওয়াইড বা নো বল ডাকেননি আম্পায়ার। এতে চরম ক্ষেপে যান অধিনায়ক সাকিব আল হাসান। মাঠ থেকে উঠে আসতে বলেন মাহমুদউল্লাহকে। শেষ পর্যন্ত টিম ম্যানেজমেন্টের হস্তক্ষেপে সবকিছু স্বাভাবিকভাবে শেষ হয়েছে।

এমন বিতর্কিত মুহূর্তেও খেই হারাননি মাহমুদউল্লাহ। বরং এমন ঘটনার পর পুষে রাখা জেদই যেন অগ্নিগিরির লাভা হয়ে ঝরে পড়েছে তার ব্যাট থেকে। শেষ ওভারে তার দুর্দান্ত পারফর্মেই বাংলাদেশ ফাইনালে খেলার নিশ্চয়তা পেয়েছে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি