ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজ্জাকের ৬ উইকেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৮, ১৯ এপ্রিল ২০১৮

রাজধানীর শেরেবাংলা স্টেডিয়ামে উত্তরাঞ্চল-পূর্বাঞ্চল ম্যাচে চলছে রান উৎসব। ঢাকার ঠিক উল্টো হাওয়া বইছে রাজশাহীতে। শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডের ম্যাচে বেশ ভালো অবস্থানে আছে সেন্ট্রাল জোন। সাউথ জোনকে ১৯১ রানে গুটিয়ে দিয়ে প্রথম ইনিংসে ৩০২ রান তুলে অলআউট হয়েছে তারা। দক্ষিণের হয়ে নামা আবদুর রাজ্জাক নিয়েছেন ৬ উইকেট। এটি তার ক্যারিয়ারের ৩২তম পাঁচ বা ততোধিক উইকেট নেওয়া বোলিং।

৬ উইকেট নিয়ে মধ্যাঞ্চলকে ৩০২ রানে বেঁধে রাখেন বাঁহাতি তারকা ‍রাজ্জাক। ফলে দারুণ সম্ভাবনাও জাগে। কিন্তু প্রথম ইনিংসে ১১১ রানের বেশি লিড নিতে পারেনি মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে মধ্যাঞ্চল। দ্বিতীয় দিন শেষে এক উইকেট হারিয়ে নিজেদের দ্বিতীয় ইনিংসে ৫০ করেছে দক্ষিণাঞ্চল। এখনও তারা ৬১ রানে পিছিয়ে।

রাজ্জাকের শিকার হয়ে ফেরেন সর্বোচ্চ ৯৩ রান করা সাদমান, দ্বিতীয় সর্বোচ্চ ৫৪ রান করা ইরফান শুক্কুর, তৃতীয় সর্বোচ্চ ৪৪ রান করা মজিদ, অধিনায়ক মাহমুদুল্লাহ, মোশাররফ হোসেন রুবেল ও আবু হায়দার রনি। দিনের শেষদিকে মধ্যাঞ্চল তাদের দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নেমে ফজল মাহমুদকে হারিয়েছে।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি