ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রাশিয়া বিশ্বকাপের থিম সং আসছে শুক্রবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৪, ২৩ মে ২০১৮

রাশিয়া বিশ্বকাপ শুরে হতে আর মাত্র কিছু দিন বাকি। দিনক্ষণও ঠিক হয়ে গেছে। আগামী ১৪ জুন থেকে বসবে ফুটবলের বিশ্ব আসর। এখন ফুটবল প্রেমীদের মনে কৌতূহল, কেমন হবে রাশিয়া বিশ্বকাপের থিম সং? কেমন খেলবে এবার প্রিয় দল? কিন্তু দুঃখজনক হলো এখনও রিলিজ হয়নি রাশিয়া বিশ্বকাপ ফুটবল ২০১৮ এর থিম সং।

তবে মুক্তির অপেক্ষায় আছে এবার রাশিয়া বিশ্বকাপের থিম সং। ফুটবল প্রেমীদের কৌতূহল মেটাতে দিনক্ষণও ঠিক হয়ে গেছে। আগামী ২৫ মে শুক্রবার প্রকাশিত হবে রাশিয়া বিশ্বকাপের অফিসিয়াল থিম সংয়ের ট্র্যাক।

গতকাল মঙ্গলবার টুইট করে রাশিয়া বিশ্বকাপের থিম সংয়ের পারফরমাদের নাম জানান প্রযোজক ডিপলো। আগামী শুক্রবার গানটির অফিসিয়াল ট্র্যাক মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

এবারের থিম সংয়ে কাজ করেছেন হলিউড সুপারস্টার উইলি স্মিথ, কলম্বিয়ার নিকি জ্যাম ও কসোভার ইরা ইজটেফাই। সাধারণত বিশ্বকাপের উদ্বোধনী দিন কিংবা শেষ দিনে থিম সং পরিবেশন করা হয়।

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত বিশ্বকাপে থিম সং গেয়ে মাত করেছিলেন শাকিরা। তার গাওয়া `ওয়াকা ওয়াকা` গানটি বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। এরপর ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপের থিম সং `ওলে ওলে` (উই আর ওয়ান) গানের কণ্ঠ দেন জেনিফার লোপেজ ও পিটবুল।

প্রসঙ্গত, বিশ্বকাপে মূলত ১৯৬২ সাল থেকে থিম সংয়ের প্রচলন শুরু হয়। এরপর প্রতিটি বিশ্বকাপেই একটি বার্তা দিয়েছে এই ফুটবলের মহাযজ্ঞ।

উল্লেখ্য, আগামী ১৪ জুন থেকে শুরু হতে যাওয়া রাশিয়া বিশ্বকাপের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে মোট ১২টি ভেন্যুতে। দীর্ঘ এক মাসের প্রতিযোগিতার মধ্য দিয়ে ১৫ জুলাই পর্দা নামবে একুশতম বিশ্বকাপ আসরের।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি