ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রিয়ালের জন্য ৭ কোটি টাকার ঘড়ি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪১, ৫ মে ২০১৮

ফাইনালে উঠেছে রিয়াল। আর ফাইনালে তাদের প্রতিপক্ষ লিভারপুল। আগামী ২৬ মে ইউক্রেনের কিয়েভে অনুষ্ঠিত হবে দুই দলের ম্যাচ। যে যুদ্ধে পরিষ্কার ফেভারিট লস ব্লাঙ্কোজরা। অর্থাৎ শিরোপা উঠছে তাদের ঘরেই! অনুমান সত্য হলে, রেকর্ড ১৩ বারের মতো মর্যাদার লিগটির শিরোপা ঘরে তুলবে রিয়াল। সেই সঙ্গে টানা তিনবার ইউরোপ সেরার টাইটেল জেতার রেকর্ডে ভাগ বসাবে জিনেদিন জিদানের শিষ্যরা।

স্বপ্ন বাস্তবায়নে মরিয়া রোনাল্ডো-বেনজেমারা। এরই মধ্যে সুসংবাদ পেলেন তারা। পাচ্ছেন ১২তম শিরোপা জয়ের উপহার।

আগেরবার ফাইনালে ওঠার পর রিয়াল কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছিল, চ্যাম্পিয়ন হতে পারলে ক্লাবের প্রত্যেককে (খেলোয়াড়, কোচ, কর্মকর্তা, কর্মচারী) ‘রোলেক্স ব্র্যান্ডের’ঘড়ি উপহার দেওয়া হবে। স্বপ্ন পূরণ হলে ৩০টি ঘড়ি কিনবো।

২০১৬-১৭ মৌসুমে জুভেন্টাসকে হারিয়ে শিরোপা ঘরে তোলে রিয়াল। এরপর ১১ মাস অতিক্রান্ত হলেও সেই ঘড়ি কেনা হয়নি। অবশেষে প্রতিশ্রুত উপহারসামগ্রী কিনেছে ক্লাবটি।

স্প্যানিশ সংবাদমাধ্যম জানাচ্ছে, রোলেক্স এর কাছ থেকে ৩০টি ঘড়ি কিনেছে রিয়াল। এর পেছনে ব্যয় হয়েছে ৭ লাখ ২০ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় সাড়ে ৭ কোটি টাকা। ‘রোলেক্স সাবমেরিনার্স ডেট ওয়াচ’ মডেলের ঘড়ি পাচ্ছেন সবাই। এটি পছন্দ করেছেন দলীয় অধিনায়ক সার্জিও রামোস।

এবার চ্যাম্পিয়ন হলেও পুরস্কার পাবেন রোনাল্ডোরা। জেতা ৬০ মিলিয়ন প্রাইজমানি থেকে প্রত্যেক খেলোয়াড় পাবেন ছয় লাখ ইউরো করে। পাশাপাশি আরও একটি করে উপহার পাবেন তারা।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি