ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সেল্টার বিপক্ষে বার্সার ড্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৮, ২ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১১:৫০, ৩ ডিসেম্বর ২০১৭

সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচের শুরুর দিকে পিছিয়ে পড়েছিল বার্সেলোনা পরে লিওনেল মেসি লুইস সুয়ারেসের গোলে ম্যাচ নিজেদের দখলে নেয় ভালভেরদের দল কিন্তু বাকি সময়টা বল নিজেদের দখলে রাখতে না পারায় - গোলে ড্র করেছে বার্সেলোনা শনিবার কাম্প নউয়ে লা লিগার ম্যাচটির ৬৫ ভাগ সময়ই বল নিয়ন্ত্রণে ছিল বার্সেলোনার কিন্তু ম্যাচে প্রথম ভালো আক্রমণটা ছিল সেল্টার

সে আক্রমণে গোল না এলেও পাল্টা আক্রমণে ২০ মিনিটের মাথাই গোল পায় তারা।  মাঝ মাঠে বল পেয়ে দুর্দান্ত এক দৌড় শুরু করলেন আসপাস। বার্সা ডিফেন্সকে ফাকি দিয়ে ডি-বক্সে এক পাস বাড়িয়ে দিলেন ম্যাক্সি গোমেজের দিকে। গোমেজের শট অবিশ্বাস্যভাবে সেভ করে দেন টার স্টেগেন। কিন্তু ফিরতি বল জালে পাঠাতে কোনো ভুল করেননি আসপাসের।

কিন্তু সেল্টার গোল উৎসবের মাত্র ১ মিনিট পরই ম্যাচের ২২ মিনিটে মেসির দারুণ গোলে সমতায় ফেরে বার্সা। ম্যাচের ৩১ মিনিটে মেসির শট গোল পোস্টে না লাগলে প্রথমার্ধেই এগিয়ে যেতে পারত বার্সা।

ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতেই দারুণ এক সুযোগ হাতছাড়া করেন পাউলিনহো। তবে ৬২ মিনিটে জর্ডি আলবার সুবাদে গোল করেন সুয়ারেজ (২-১)। ম্যাচের ৭০ মিনিটেই আবারও আসপাস ঝলক। ডান প্রান্তে থেকে তার পাস থেকে গোল করতে ভুল করেননি গোমেজ। এরপর দুই দলই চেষ্টা করেছে গোল করার কিন্তু রেফারি ততক্ষণে বাশি দিয়ে জানিয়ে দেন আজকের খেলা এখানেই সমাপ্তি।

১৪ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে এখনো শীর্ষে আছে বার্সা। এক ম্যাচ কম খেলে ৫ পয়েন্ট পিছিয়ে ভ্যালেন্সিয়া। অ্যাটলেটিকো ও রিয়াল মাদ্রিদ পিছিয়ে আছে ৯ পয়েন্টে।

 

আর/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি