ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

স্বাধীনতা দিবসে সানিয়া-মালিকের শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৯, ১৬ আগস্ট ২০১৮

ভারত-পাকিস্তানের স্বাধীনতা দিবস ছিল যথাক্রমে ১৪ ও ১৫ আগস্ট। আর এ দিবসে দুই দেশের মানুষকে শুভেচ্ছায় ভাসিয়েছেন জনপ্রিয় খেলোয়ার দম্পতি সানিয়া মির্জা ও শোয়েব মালিক।

মঙ্গলবার ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা পাকিস্তানের স্বাধীনতা নিয়ে টুইটে লিখেছিলেন, আমার পাকিস্তানি অনুরাগীদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। ভারতীয় ভাবীর পক্ষ থেকে তোমাদের অনেক অনেক অভিনন্দন এবং ভালোবাসা।

এই টুইটের পরই নেটিজেনদের রোষানলে পড়েন সানিয়া। তাঁকে এক নেটিজেন প্রশ্ন করেন ‘আপনার স্বাধীনতা দিবস কবে’? জবাবে সানিয়া বলেন, আমার এবং আমার দেশের স্বাধীনতা দিবস কাল (১৫ আগস্ট)। আশা করি আপনার ধন্দ দূর করতে পেরেছি। সানিয়া এতেই থামেন নি। খোঁচা দিয়ে লিখেন, সম্ভবত আপনার স্বাধীনতা দিবস কবে সেটি নিয়ে আপনি কনফিউজড।

গতকাল ভারতের স্বাধীনতা দিবসে তেরঙ্গার রঙে সুসজ্জিত হয়েই দেশবাসীকে আজাদির শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।

একই সঙ্গে পাক ক্রিকেটার শোয়েব মালিকও ভারতের স্বাধীনতা দিবসে বিশ্বের সব ভারতীয়দের প্রতি শুভেচ্ছা জানান। শোয়েব মালিকও গিন্নি তো বটে, ভারতীয়দের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান। এই অলরাউন্ডারের টুইট, ‘সারা বিশ্বের ভারতীয়দের (বিশেষ করে যে একজন ঘরে আছে, তাকেও) স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।’ সেই শুভেচ্ছা বার্তা আবার রিটুইট করেন সানিয়া।

এ দিন একটি ভিডিও পোস্টও করেছেন এই ভারতীয় টেনিস তারকা। সেখানে তিনি জানিয়েছেন, আমি দেশের হয়ে যে দিন প্রথম খেলেছি সেদিনই  স্বাধীনতা উপলব্ধি করেছি।

বুধবার হাদরাবাদে জাতীয় পতাকা উত্তোলনের সঙ্গেই তেলেঙ্গানা সরকারের বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহন করেছেন সানিয়া। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্কিন কূটনীতিক ক্যাথরিন হাদ্দাও।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি