ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

 চারুবর্ণ আর্ট সেন্টারের মেধাবিকাশ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী 

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৬ ২১ সেপ্টেম্বর ২০১৯

বেনাপোলে চারুকারু শিক্ষার প্রতিষ্ঠান “চারুবর্ণ”আর্ট সেন্টারে মেধাবিকাশ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে চারুবর্ণের “নব দিগন্ত প্রি ক্যাডেট স্কুল” শাখায় উক্ত মেধাবিকাশ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বেনাপোলে চারুবর্ণের ৪টি শাখার শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতায় সেরা ৩ জনকে পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতায় চারুবর্ণের ৪৫জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে সানজিদা নুর হাফসা, দ্বিতীয় স্থান আযরা যাছিয়া ও তৃতীয় স্থান অর্জন করে মোমতাহিনাহ্।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে “চারুবর্ণ” আর্ট সেন্টারের পরিচালক মহাসিন হোসেন হৃদয়ের সভাপতিত্বে ও চারুবর্ণের চারুকারু শিক্ষক ও আইডিয়াল কিন্ডার গার্টেন এর সহশিক্ষক ইমদাদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পৌরসভার কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান মিজান। 

উল্লেখ্য, বেনাপোলে ২০১৭ সাল হতে “চারুবর্ণ” আর্ট সেন্টারের ৪ টি শাখা নবদিগন্ত প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল, গাজীপুর মডেল স্কুল, আইডিয়াল কিন্ডার গার্টেন ও তালশারী মডেল স্কুলে প্রতি শুক্রবার সুদক্ষ শিক্ষকমন্ডলী দ্বারা চারুকারু শিক্ষা দিয়ে আসছে। 
কেআই/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি