ঢাকা, রবিবার   ০৫ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

অজানা কথা জানাবেন জয়ার সাবেক স্বামী ফয়সাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩ ১৯ আগস্ট ২০১৮

মছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এ অতিথি হয়ে আসছেন অভিনেত্রী জয়ার এক সময়ের ভালোবাসার পুরুষ ও স্বামী মডেল ফয়সাল। রুম্মান রশীদ খান ও লাবণ্যর উপস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠানে দর্শক ফয়সালের অজানা কথাগুলো জানতে পারবেন। বিশেষ পর্বটি প্রচারিত হবে ঈদের পঞ্চম দিন সকাল ৭টা।

উল্লেখ্য, নব্বই দশকের অসম্ভব জনপ্রিয় মডেল ও পরিচিত মুখ ফয়সাল। দীর্ঘ সময় ক্যামেরার আড়ালে ছিলেন তিনি। বলা যায় জয়ার সঙ্গে বিচ্ছেদের পর ফয়সালকে তেমন দেখা যায়নি। কারণ মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি। অভিনেত্রী জয়া মডেল ফয়সালের সঙ্গে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর ধানমন্ডিতে একটি ফাস্টফুডের দোকানও খোলেন। কিন্তু হঠাৎ অজানা কিছু বিষয় নিয়ে মনোমালিন্যের ঝড় বইতে শুরু করে। ধীরে ধীরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। শোনা যায় স্বামী ফয়সাল হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে ডিভোর্স লেটার পাঠান জয়া।

ফয়সাল বর্তমানে রেস্টুরেন্ট, বুটিক হাউজ ও এক্সপোর্ট অ্যান্ড ইমপোর্টের ব্যবসা নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া সাবেক হকি খেলোয়াড়দের নিয়ে ‘ভ্যাটারান হকি বাংলাদেশ’ নামে একটি সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। শোবিজে তিনি ফয়সাল আহসান নামে পরিচিত হলেও তার আসল নাম মোহাম্মদ ফয়সাল আহসানউল্লাহ।

বহুদিন ধরে তিনি ক্যামেরা থেকে দূরে থাকলেও সম্প্রতি এ অনুষ্ঠানে অতিথি হয়ে হাজির হচ্ছেন। সেখানে নিজের সম্পর্কে নানা তথ্য জানিয়েছেন সাবেক এই অভিনেতা।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি