ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

অনুপ্রবেশকারীরা সরকারের ভাবমূর্তি নষ্ট করছে : আরেফিন সিদ্দিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪২ ২২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২২:৪৪ ২২ সেপ্টেম্বর ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, আওয়ামী লীগে কিছু অনুপ্রবেশকারী ক্যাসিনোর নামে সরকারের ভাবমূর্তি নষ্ট করছে। এদের কঠোরভাবে দমন করতে হবে। আওয়ামী লীগে যাতে কোনভাবে অনুপ্রবেশকারীরা ঠাঁই না পায় এ বিষয়ে সজাগ দৃষ্টি রাখতে হবে।

রোববার জাতীয় প্রেসক্লাবে দৈনিক বায়ান্নের লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতার সঙ্গে বায়ান্ন জড়িত।যারা দৈনিক বায়ান্ন প্রকাশনার উদ্যোগ নিয়েছেন
তাদের দেশের প্রতি যত্নশীল হতে হবে।
 
দৈনিক বায়ান্নের সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব একে এম শামীম চৌধুরী, দ্যা রিপোর্ট ২৪ এর সম্পাদক তহিদুল ইসলাম মিন্টু, দৈনিক বর্তমান কথার সম্পাদক টি এম শওকত আলী মোস্তফা, নিউজ টুয়েন্টি ফোরের চীপ রিপোর্টার ফারুক হোসেন দৈনিক বায়ান্নের ব্যবস্থাপনা সম্পাদক তমজিদুল হাসান, দৈনিক বায়ান্নের বার্তা সম্পাদক সুব্রত শুভ্র।
 
বক্তব্যে প্রধান অতিথি আরও বলেন, দৈনিক বায়ান্ন দলবাজির ঊর্ধ্বে থাকবে। নবীন সংবাদকর্মীদের জন্য এই সংবাদপত্র হবে সাংবাদিকতার ইতিহাস। সমাজ ও রাষ্ট্রের দর্পণ সংবাদপত্র। কারণ, দর্পণে যেমন কোনো বস্তুর প্রকৃত রূপ ফুটে উঠে-তেমনি সমকালীন বিশ্ব চরাচরের চলমান গতি-প্রকৃতি, ঘটনা প্রবাহ, জীবনচিত্র ও দিক-নির্দেশনা পাওয়া যায় সংবাদপত্রে। সামাজিক ও রাষ্ট্রীয় উন্নয়ন-অগ্রগতি,সত্য-সুন্দর এবং ন্যায়-নীতি প্রতিষ্ঠায় সংবাদপত্রের ভূমিকা অপরিসীম। সংবাদের গ্রহণযোগ্যতা ও নেপথ্য কারণ এবং সংবাদের পেছনের সংবাদ খুঁজতে সংবাদপত্রের বিকল্প নেই। সাংবাদিকের জন্য সংবাদপত্রই উৎকৃষ্ট স্থান।
কেআই/


 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি